দৈনিক সময়ের বার্তা, স্টাফ রিপোর্টারঃ

সাবেক সফল স্বরাষ্ট্রমন্ত্রী,বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এডভোকেট সাহারা খাতুন আমাদের মাঝে আর নেই। (ইন্নানিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজেউন) মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা ও মাননীয় রাষ্ট্রপতি আব্দুল হামিদ গভীর শোক প্রকাশ করেছেন।

উনার অকাল মৃত্যুতে সারা দেশে ও উপমহাদেশের সর্বপ্রাচীন সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগে শোকের ছায়া বইছে। আওয়ামী লীগের এই শূন্যতা পূরণ হবার নয়,দল ও শেখ হাসিনার প্রতি কমিটমেন্ট রেখেই এডভোকেট সাহারা খাতুন রাজনীতি করেছেন।

বৃহস্পতিবার ব্যাংকক স্থানীয় সময় রাত ১২টা ২৬ মিনিটে তিনি মারা যান। সাহারা খাতুনের ব্যক্তিগত সহকারী মজিবুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।তিনি জানান, ব্যাংকক স্থানীয় সময় রাত ১২টা ২৬ মিনিটে (বাংলাদেশ সময় রাত ১১টা ২৫ মিনিট) থাইল্যা‌ন্ডের বামরুনগ্রাদ হাসপাতালে সাহারা খাতুন ইন্তেকাল করেন।

এর আগে গত সোমবার থাইল্যান্ডের বামরুনগ্রাদ হাসপাতালে নিয়ে যাওয়া হয় সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী অ্যাডভোকেট সাহারা খাতুনকে। জ্বর, অ্যালার্জিসহ বার্ধক্যজনিত বিভিন্ন রোগে অসুস্থ অবস্থায় গত ২ জুন সাহারা খাতুন ঢাকার ইউনাইটেড হাসপাতালে ভর্তি হন। সেখানে তার অবস্থার অবনতি হলে গত ১৯ জুন সকালে তাকে আইসিইউতে নেয়া হয়।

Leave a Reply

Your email address will not be published.