শফিকুল ইসলাম সোহেল, দৈনিক সময়ের বার্তা, স্টাফ রিপোর্টারঃ

পেপ গার্দিওলা বলেছেন যে তিনি “এতটাই আত্মবিশ্বাসী” ম্যানচেস্টার সিটি তাদের চ্যাম্পিয়ন্স লিগের নিষেধাজ্ঞাকে ফিরিয়ে দেবে। ক্লাবটি দুই বছরের জন্য ইউরোপীয় প্রতিযোগিতা থেকে নিষিদ্ধ করা হয়েছিল এবং million 30 মিলিয়ন জরিমানা করা হয়েছিল কিন্তু গার্ডিওলা তাদের পক্ষে সিএএস রায় দেওয়ার সম্ভাবনা নিয়ে চিন্তিত ছিল না।

গার্ডিওলা বলেছেন, “প্রতি মৌসুমটি চ্যাম্পিয়ন্স লিগে যথাসম্ভব সেরা খেলতে হবে, এটা সোমবারের কথা নয়।” “সোমবার, আমি খুব আত্মবিশ্বাসী কারণ আমি জানি এবং ক্লাবটির যুক্তিগুলি শুনেছি এবং পরের মরসুমে আমরা সেখানে থাকব এবং আমি আমার মতামত জানাব এবং ক্লাবটি একটি বিবৃতি দেবে।”

যদিও পরবর্তী মৌসুমের টুর্নামেন্টে তাদের অংশগ্রহণ এখনও বাতাসে রয়েছে, সিটি তাদের ইতিহাসে প্রথমবারের মতো ট্রফি জয়ের সুযোগ পেয়েছে যখন আগস্টে প্রতিযোগিতা আবার শুরু হয়। পর্তুগালের মিনি টুর্নামেন্টে তারা লিয়ন বা জুভেন্টাসের মুখোমুখি হতে পারে এমন জায়গাটি সুরক্ষিত করতে দেখায় গার্ডিওলার দল এতিহাদে রিয়াল মাদ্রিদের মুখোমুখি হবে।

সিটি স্পেনের জায়ান্টদের সাথে ২-১ গোলে এগিয়ে যায়। তবে হাঁটুর চোট থেকে সেরে উঠা সার্জিও আগুয়েরোর সাহায্য ছাড়াই তাদের রিয়াল মাদ্রিদকে হারাতে হবে।

আগুয়েরো খেলবেন কিনা জানতে চাইলে গার্দিওলা বলেছিলেন, “আমি আপনাকে অনেকবার বলেছি, না।”

Leave a Reply

Your email address will not be published.