শফিকুল ইসলাম সোহেল শরীয়তপুর প্রতিনিধিঃ

শরীয়তপুরের ডামুড্যা উপজেলায় বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষে ভার্চুয়াল আলোচনা সভা ও পুরুষ্কার বিতরনী অনুষ্ঠিত হয়। “মহামারী কোভিট-১৯ কে প্রতিরোধ করি নারী ও কিশোরীর সু-স্বাস্থ্যের অধিকার নিশ্চিত করি” এ প্রতিপাদ্য শরীয়তপুরের ডামুড্যায় বিশ্ব জনসংখ্যা দিবস ২০২০ উপলক্ষ্যে উপজেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের উদ্যোগে ভার্চুয়াল আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকাল ১০ টায় উপজেলা নির্বাহী অফিসার মর্তুজা আল মুঈদ -এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন আলহাজ্ব নাহিম রাজ্জাক এমপি, বিশেষ অতিথি হিসেবে ছিলেন, উপজেলা চেয়ারম্যান আলমগীর হোসেন মাঝি,পৌরসভার মেয়র হুমায়ুন কবির বাচ্চু ছৈয়াল, ডামুড্যা উপজেলা আওয়ামীলীগের সভাপতি মাস্টার কামাল উদ্দিন আহমেদ, উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ শেখ মোহাম্মদ মোস্তফা খোকন,ডামুড্য উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুর রশিদ গোলান্দাজ,ডামুড্যা উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজা খানম লাভলী,ডাঃ ফয়সাল।

এসময় উপস্থিত ছিলেন মহিলা বিষয়ক কর্মকর্তা ফাতেমা নাহিয়ান, জনস্বাস্থ্য প্রকৌশলী কাজী রিয়েল ও মোঃ হাবিব। এ সময় তিন ক্যাটাগরিতে ৫ জন কে পুরষ্কার দেওয়া হয়। অনুষ্ঠানে শ্রেষ্ঠ পরিবার পরিকল্পনা কর্মী ও শ্রেষ্ঠ সেবা দানকারী প্রতিষ্ঠানকে এই পুরস্কার দেওয়া হয়।

Leave a Reply

Your email address will not be published.