মোঃ সাইয়েদুজ্জামান নূর আলভী, দৈনিক সময়ের বার্তা:

বিশিষ্ট শিল্পপতি,সাবেক মন্ত্রী,ঢাকা সিটির সাবেক মেয়র ও আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সাবেক সদস্য কর্ণেল (অবঃ) এ. মালেক এর মৃত্যু বার্ষিকীতে তার কবরে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছে মানিকগঞ্জ জেলা ছাত্রলীগ।

আজ ১৬ জুলাই,২০২০ (বৃহঃস্পতিবার) মানিকগঞ্জের গড়পাড়ায় তার কবরে মানিকগঞ্জ জেলা ছাত্রলীগের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন করেন মানিকগঞ্জ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি সুদীপ্ত স্বাক্ষর,সাংগঠনিক সম্পাদক এম.এ সিফাদ কোরাইশী সুমন, কাজী শিহাব হোসেন আলিফ, জেলা ছাত্রলীগের সাবেক উপ তথ্য ও গবেষণা সম্পাদক এবং সদর থানা ছাত্রলীগের উপ প্রচার সম্পাদক মাহদী আল ফারাবী, জেলা ছাত্রলীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক আমিনুর বক্স সবুজ,তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাসুদুর রহমান আশিক, উপ দপ্তর সম্পাদক মনিরুল হক মিম, অন্যতম সদস্য ওয়াহেদুল ইসলাম সজল, আসিবুল ইসলাম খান ত্রয়ো সহ মানিকগঞ্জ জেলা ছাত্রলীগের অসংখ্য নেতাকর্মী।

এবিষয়ে মানিকগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক এম.এ সিফাদ কোরাইশী সুমন বলেন,কর্ণেল (অবঃ) এ. মালেক ছিলেন একজন দানশীল,জনবন্ধু। তিনি মানিকগঞ্জ সহ বাংলাদেশের বিভিন্ন স্থানে নানা উন্নয়ন কর্মকান্ড করেছে। তার অভাব কোন দিনও পূরণ হবার নয়। আমরা তার আত্মার মাগফিরাত কামনা করি।

Leave a Reply

Your email address will not be published.