দৈনিক সময়ের বার্তা, মোঃ বাবুল মোস্তফা:

বিশ্বসেরা অল-রাউন্ডার সাকিব আল হাসানের বাবা মাশরুর রেজা কোভিড-১৯ এ আক্রান্ত হয়েছেন। কয়েকদিন ধরেই ঠাণ্ডাজনিত মৃদু অসুস্থতায় ভুগছিলেন। নিশ্চিত হওয়ার জন্য করোনার পরীক্ষা করান। সেই নমুনা পরীক্ষায় মিলেছে করোনাভাইরাসের উপস্থিতি। তবে জ্বর বা অন্যান্য উপসর্গের তীব্রতা খুব বেশি নেই। শারীরিক অবস্থা স্থিতিশীল।

মাশরুর রেজা কুটিল কৃষি ব্যাংক মাগুরা প্রধান শাখার একজন কর্মকর্তা। করোনা সংক্রমণের মাঝেও নিয়মিত পেশাগত দায়িত্ব পালন করছিলেন। সেখান থেকেই তিনি সংক্রমিত হয়েছেন বলে ধারণা করা হচ্ছে। সাকিবের মা শিরীন রেজার নমুনাও সংগ্রহ করা হয়েছে। তবে শিরীন রেজার নমুনা পরীক্ষার ফল এখনো হাতে আসেনি। কাল বা পরশু ফলাফল আসতে পারে।

মাগুরা সিভিল সার্জন ডাক্তার প্রদীপ কুমার সাহা বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, এ পর্যন্ত মাগুরায় মোট ৩০৭ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। সুস্থ হয়েছে ১৬০ জন, হোম আইসোলেশনে আছেন ১২০ জন, হাসপাতালে ভর্তি ৮ জন, উন্নত চিকিৎসার জন্য অনত্র গেছেন ১২ জন, মারা গেছেন ৭ জন। আজ রবিবার ক্রিকেটার সাকিব আল হাসানের বাবাসহ মোট ৮ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। তাদেরকে নিজ বাড়িতে আইসোলেশনে রেখে চিকিৎসা দেয়া হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published.