আরিফ রববানী,(ময়মনসিংহ)=


ঈদুল আযহাকে সামনে রেখে সরকারের বরাদ্ধকৃত গরীব,অসহায় ও দুস্থদের মাঝে ভিজিএফের ১০কেজি করে চাল সর্বোচ্চ শৃঙ্খলাবদ্ধ ভাবে বিতরণ করছেন ময়মনসিংহের সদর উপজেলার ঘাগড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, ইউনিয়ন আওয়ামিলীগের সভাপতি আলহাজ্ব শাজাহান সরকার সাজু।

২৫শে জুলাই শনিবার সকালে ইউনিয়ন পরিষদ কার্যালয় সামনে করোনার এই কঠিন সময়ের কথা বিবেচনায় নিয়ে করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সামাজিক দুরত্ব বজায় রেখে স্বল্প পরিসরে ওয়ার্ড ভাগ করে এই ভিজিএফ বিতরণ শুরু করেন চেয়ারম্যান শাহজাহান সরকার সাজু।

এসময় উপস্থিত ছিলেন ঘাগড়া ইউনিয়ন পরিষদের দায়িত্ব প্রাপ্ত ট্যাগ অফিসার অামার বাড়ী অামার খামার প্রকল্পের সদর উপজেলা অফিসার রাজীব কুমার সরকার সহ ইউপি সচিব ও বিভিন্ন ওয়ার্ডের ইউপি সদস্য, সদস্যাগণ।

চেয়ারম্যান সাজু বলেন, করোনার দীর্ঘসময় ক্লান্তিকালে ইউনিয়নের কোন গরীব হত-দরিদ্র অসহায় মানুষ যাতে খাদ্য সংকটে না পড়ে সে জন্য সকল মেম্বারদের সহযোগীতা নিয়ে যারা ইউনিয়নে সবচেয়ে গরীব, অসহায়,সুবিধা বঞ্চিত তাদের তালিকা করে ৭১১৩ জন হতদরিদ্র উপকার ভোগীদের মাঝে মাথা পিছু ১০ কেজি করে ভিজিএফ চাউল বিতরন করা হচ্ছে। স্বচ্ছ ও সুন্দর পরিবেশে চাউল পেয়ে সরকারের সফল প্রধানমন্ত্রী ও ইউপি চেয়ারম্যানের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন উপকারভোগীরা।

Leave a Reply

Your email address will not be published.