দৈনিক সময়ের বার্তা,
মোস্তাফিজুর রহমান,
জেলা প্রতিনিধি, ঝিনাইদহঃ-

“পুলিশের সেবা নিন, সহযোগিতা করুন”

“মুজিব বর্ষের অঙ্গীকার পুলিশ হবে জনতার” শ্লোগান কে নিয়ে পুলিশের সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দেওয়ার লক্ষে ঝিনাইদহে বিট পুলিশিং কার্যক্রমের শুভ উদ্বোধন করা হয়েছে। জেলা মোট পুলিশিং বিট করা হবে 85 টি। এর মধ্যে সদর উপজেলায় করা হবে 20 টি এবং পৌরসভা এলাকায় করা হবে 3টি।


সকালে শহরের বেপারীপাড়ায় 4, 5 ও 6 নং ওয়ার্ডের সমন্বয়ে এই 2 নং বিট পুলিশিং কার্যক্রমের শুভ উদ্বোধন করেন ঝিনাইদহ পুলিশ সুপার মোঃ হাসানুজ্জামান পিপিএম। উদ্বোধন শেষে করোনা ভাইরাসে সারাদেশে পুলিশ সদস্যসহ যারা ইন্তেকাল করেছেন তাদের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। সে সময় পুলিশ বিভাগের কর্মকর্তা, 4, 5 ও 6 নং ওয়ার্ড কাউন্সিলরগণ, সাংবাদিক, সুশীল সমাজের প্রতিনিধিসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। জেলার সকল উপজেলায় পর্যায়ক্রমে বিট পুলিশিং এর উদ্বোধন করা হবে।
পুলিশ সুপার বলেন, অপরাধ দমন এবং পুলিশি সেবা জনগনের বাড়িতে বাড়িতে পৌঁছে দেওয়ার লক্ষ্যে কার্যক্রম চালু করা হয়েছে জনগণ দ্রুত যেন পুলিশি সেবা পায় এবং অপরাধ দমন ও আইন-শৃঙ্খলা স্বাভাবিক রাখতে এটি চালু করা হলো। বিট পুলিশিং এ দায়িত্বরত অফিসার 3 টি ওয়ার্ডের সকল প্রকার সেবা প্রদান করবেন । এলাকার চুরি, ডাকাতি, ছিনতাই, ইভটিজিং, মাদক, সহিংসতা সহ সব ধরণের অপরাধ দমন এবং আইনশৃঙ্খলা রক্ষায় তৎপর থাকবেন । অর্থাত বিট পুলিশিং এর মাধ্যমে জনগণের বাড়ি বাড়ি পৌছে যাবে পুলিশের সেবা ।
কৃতজ্ঞতা অসংখ্য ধন্যবাদ ও অভিনন্দন
পুলিশ সুপার জনাব মোঃ হাসানুজ্জামান পিপিএম কে।।

Leave a Reply

Your email address will not be published.