দৈনিক সময়ের বার্তা ,আরিফ রববানী, ময়মনসিংহঃ

ময়ময়মনসিংহ জেলা পুলিশ সুপারের নির্দেশনায় জেলা গোয়েন্দা শাখার অফিসার-ইনচার্জ মোঃ শাহ কামাল আকন্দ পিপিএম(বার) এর নেতৃত্বে গোয়েন্দা পুলিশের অভিযানে মাদক ব্যবসায়ী ও চোরসহ মোট ৭ জনকে গ্রেফতার করেছে পুলিশ। ঈদুল আজহা কে কেন্দ্র করে আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণের অংশ হিসাবে এই অভিযান পরিচালনা করা হয়। অভিযানের অংশ হিসাবে ২৭ শে জুলাই সোমবার গোয়েন্দা পুলিশের এসআই(নিঃ) দেবাশীষ সাহা সংগীয় অফিসার ফোর্সসহ কোতুয়ালী থানাধীন নিঘুরিয়াকান্দা এলাকায় অভিযান চালিয়ে অটো চোরের সিন্ডিকেট চক্রের সদস্য মোঃ লিয়ন মিয়া(২০), মোঃ উজ্জল মিয়া(৩৫)কে গ্রেফতার করে। এসময় মোঃ লিয়ন মিয়া(২০) এর হেফাজতে হতে ০৩টি চোরাই অটো উদ্ধার করা হয়েছে।

পুলিশ জানায় এই চক্রটি দীর্ঘদিন যাবৎ ময়মনসিংহের বিভিন্ন এলাকা হতে গরীব অসহায়দের একমাত্র আয়ের উৎস অটোরিক্সা চুরি করে আসছিল। তাদের জিজ্ঞাসাবাদে গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গিয়াছে। অপরদিকে আগের দিন ২৬ শে জুলাই রবিবার সন্ধ্যায় গোয়েন্দা পুলিশ পরিদর্শক (নিঃ) ওসি মোঃ শাহ কামাল আকন্দ পিপিএম (বার)এর নির্দেশনায় ডিবি পুলিশের এসআই(নি) মোঃ হাবিবুর রহমান সংগীয় অফিসার ফোর্সসহ ময়ময়মনসিংহ নগরী ও গৌরীপুর,ত্রিশাল থানা সহ বিভিন্ন এলাকায় মাদক বিরোধী পৃথক অভিযান পরিচালনা করে গাঁজা, হেরোইন ও ইয়াবা সহ ৫ মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে ডিবি পুলিশ।

তাদের মাঝে গৌরীপুর উপজেলার গঙ্গাশ্রম থেকে ২৫০ গ্রাম গাঁজাসহ মাদক ব্যবসায়ী ১। মোঃ রাসেল (২০), কোতোয়ালী থানাধীন দিঘারকান্দা থেকে ৫ গ্রাম হেরোইন সহ মাদক ব্যবসায়ী ২। মোঃ মোবারক হোসেন মুন্না ৩। মোঃ ইমাম খান (২৪) কে এবং ডিবির এসআই(নিঃ) মোঃ সোহরাব আলী সংগীয় অফিসার ফোর্সসহ গোয়েন্দা পুলিশের অভিযানে ত্রিশাল থানাধীন রায়েরগ্রাম থেকে ১০০ পিস ইয়াবা ট্যাবলেট সহ মাদক ব্যবসায়ী ৪। মোঃ আবু নাঈম তারেক(২৫) এবং এসআই(নিঃ) মোঃ শরীফ হায়দার আলী সংগীয় অফিসার ফোর্সসহ মুক্তাগাছা থানা এলাকায় মাদক উদ্ধার অভিযান পরিচালনা করে মুক্তাগাছা থানাধীন চর আধপাখিয়া থেকে ৫০ পিস ইয়াবা ট্যাবলেট সহ মাদক ব্যবসায়ী ৫। পন্ডি শাহিন (৩৫), কে গ্রেফতার করা হয়। ডিবি ওসি শাহ কামাল আকন্দ জানান-জনস্বার্থে এই অভিযান চলমান থাকবে। তিনি সকলকে অভিযান সফলতায় সহযোগিতা করার আহবান জানান।

Leave a Reply

Your email address will not be published.