দৈনিক সময়ের বার্তা, স্টাফ রিপোর্টার:

দেশের এই আধাঁর কেটে এক নতুন ভোরের প্রত্যাশায় মানিকগঞ্জ পৌরবাসী সহ সকল দেশবাসীকে পবিত্র ঈদুল আজহা,র শুভেচ্ছা জানিয়েছেন মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ডায়বেটিক সমিতির সাধারণ সম্পাদক আলহাজ্ব সুলতানুল আজম খান আপেল।

বৃহঃস্পতি বার ৩০ জুলাই দৈনিক সময়ের বার্তার একান্ত সাক্ষাতকারে আঃলীগের এই নেতা সবাইকে ঈদুল আজহা, র শুভেচ্ছা জানান। মানিকগঞ্জ জেলার জননন্দিত নেতা আগামী পৌরবাসীর স্বপ্নের মহানায়ক জেলা আঃলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুলতানুল আজম খান আপেল জানান, বিশ্বব্যাপী করোনা ভাইরাস সংক্রমণের ফলে এ বছর ভিন্ন পরিস্থিতির মধ্যে দিয়ে ঈদুল আজহা উদযাপিত হতে যাচ্ছে। নিজ ও নিজের পরিবার এবং বৃহৎ জনস্বার্থে সরকারি নির্দেশনা মেনে চলতে হবে সবাইকে।

তিনি আরো বলেন, আল্লাহ তায়ালার সন্তুষ্টি অর্জনের জন্য সর্বোচ্চ ত্যাগ স্বীকারের ব্রত হওয়াই কোরবানির মর্মবাণী। কোরবানির শিক্ষা মনে ধারন করে মানবকল্যানে নিজেকে উৎসর্গ করা সবার কর্তব্য।তিনি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও স্বাস্থ্য মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী জনাব আলহাজ্ব জাহিদ মালেক স্বপনের পক্ষ থেকে পবিত্র ঈদুল আজহা উপলক্ষ্যে মানিকগঞ্জ পৌরবাসী এবং দেশের সকল মুসলমান সহ সর্বস্তরের জনগণকে ঈদের অগ্রীম শুভেচ্ছা জানান।

আঃলীগ নেতা আপেল আরো বলেন, আপনারা কোরবানির পশু জবাই দিয়ে ময়লা পৌরসভার নির্দিষ্ট স্থানে ফেলবেন এবং সবাই নিরাপদে ভালো থাকবেন সুস্থ থাকবেন। সকল ভেদাভেদ ভুলে ঈদ হোক আনন্দ ময় এই প্রত্যাশায় সকলকে ঈদের শুভেচ্ছা জানান।

Leave a Reply

Your email address will not be published.