দৈনিক সময়ের বার্তাঃ মানিকগঞ্জ,

মানিকগঞ্জ সদর উপজেলার ধলেশ্বরী নদী পাড়ে অবস্থিত গড়পাড়া ইউনিয়নের পূর্ব খালবাদুয়া গ্রামে একটি নিম্ন আয়ের পরিবারের মাঝে নিজের ঈদ শপিংয়ের ১০,০০০/= টাকা তুলে দিয়েছেন, মানিকগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ও সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এম এ সিফাদ কোরাইশী সুমন। উল্লেখ, এই পরিবারের বৃদ্ধ ও বৃদ্ধার দুই কন্যা সন্তান ক্যান্সারে আক্রান্ত।

এব্যাপারে বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় দৈনিক সময়ের বার্তা কে বলেন, জাতির পিতার আদর্শে গড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের প্রতিটি কর্মী অতিতের ন্যায় এখনো সকল মানবিক বিপর্যয়ে সাধারণ মানুষের পাশে দাড়িয়েছে। বাংলাদেশে ছাত্রলীগের এই মানবিক সহায়তার অংশ হিসেবে মানিকগঞ্জ জেলা ছাত্রলীগ নেতা সুমন তার ঈদ শপিংয়ে অর্থ একটি অসহায় পরিবারের মাঝে তুলে দিয়েছে। তিনি বাংলাদেশ ছাত্রলীগের পক্ষ থেকে মানিকগঞ্জ জেলা ছাত্রলীগকে ধন্যবাদ দিয়ে দেশবাসীকে পবিত্র ঈদুল আযহা,র শুভেচ্ছা জানান।

এ ব্যপারে ছাত্রলীগ নেতা সুমন বলেন, মূল অর্থে এবারের ঈদ অন্যান্য সকল বারের চাইতে একটু আলাদা পরিবেশে অনুষ্ঠিত হবে। একদিকে করোনা মহামারী অন্যদিকে বন্যা এই দুই দূর্যোগের মাঝে ঈদ হওয়ার সাধারণ মানুষের ঈদের অনন্দ ম্লান হয়ে গেছে। বঙ্গবন্ধুর আদর্শ দীপ্ত ছাত্রলীগ কর্মী হিসেবে আগস্ট মাসের শুরুতে আমি আমার নিজ অবস্থান থেকে এই ঈদে একটি নিম্ন আয়ের অসহায় পরিবারে মাঝে ঈদের আনন্দ ফিরিয়ে দিতে ও পরিবারের ক্যান্সারে আক্রান্ত দুই কন্যা সন্তানের মুখে একটু হাসি ফোঁটাতে বাংলাদেশ ছাত্রলীগের মানবিক সহায়তা কার্যক্রমের অংশ হিসেবে আমার নিজের ঈদ শপিংয়ের পুরো অর্থ একটি অসহায় পরিবারের মাঝে তুলে দিয়েছি।

Leave a Reply

Your email address will not be published.