আরিফ রববানীঃ(ময়মনসিংহ)

জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা ও ময়মনসিংহ সদর আসনের জাতীয় সংসদ সদস্য বেগম রওশন এরশাদ এমপি। যার চিন্তা-চেতনায় শুধু ময়মনসিংহের উন্নয়ন ভাবনা। যিনি সারাক্ষণ ভাবেন গরীব দুঃস্থ মানুষের কথা। নিজে শারীরিক ভাবে অসুস্থ থাকলেও যিনি ময়মনসিংহ বাসীর উন্নয়নের কথা ছাড়া নিজের কথা ভাবেন না। তিনি ময়মনসিংহ বাসীর কল্যাণে নিজেকে সারাক্ষণ ব্যস্ত রাখতে এলাকার রাস্তাঘাট, মসজিদ, মাদ্রাসা, কবরস্থান, খেলাধুলার মাঠ, বিভিন্ন উন্নয়নমূলক কাজের অগ্রগতিকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। তারই ধারাবাহিকতায় তিনি ৪ঠা আগষ্ট সদর উপজেলার খাগডহর মধ্যপাড়া জামে মসজিদের দ্বিতীয় তলার ছাদ ঢালাই কাজের শুভ উদ্ভোদন করেন জাতীয় সংসদের মাননীয় বিরোধীদলীয় নেতা বেগম রওশন এরশাদ এমপি।

ভিডিও কনফারেন্সের মাধ্যমে তিনি এই নির্মাণ কাজের উদ্বোধন করেন। এসময় ময়মনসিংহ সদর উপজেলার নির্বাহী অফিসার মোঃ সাইফুল ইসলাম, মহানগর জাতীয় পাটির সভাপতি তৃনমূল সংগঠক জননেতা জাহাঙ্গীর আহমেদ, উপজেলা প্রকৌশলী শাহনেওয়াজ, জেলা জাতীয় পাটির অর্থ সম্পাদক শরিফুল ইসলাম খোকন, ৩০নং ওয়াড কাউন্সিলর আবুল বাশার, ১নং ওয়াড আওয়ামী লীগের সভাপতি শাফিউল আলম বিপ্লব, সাধারণ সম্পাদক হামিদুল হক লিটনসহ প্রমুখ উপস্থিত ছিলেন ।

এ বিষয়ে ভিডিও কনফারেন্সে বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদ এমপি বলেন, করোনা ভাইরাসের প্রার্দূভাবের প্রভাব বাংলাদেশসহ সারা পৃথিবীতে। এর প্রভাব আরো কতদিন থাকে আল্লাহ তায়ালাই ভালো জানে। এর মধ্যেই উন্নয়নের কাজও চালিয়ে যেতে হবে। কারণ সময় থেমে থাকে না। এসনয় তিনি উপজেলার কোথায় কি সমস্যা আছে, আরো কি কি উন্নয়ন করা দরকার সে বিষয়েও জানতে চান। রওশন এরশাদ এমপি বলেন-যতদিন বেঁচে থাকি জনগণের পাশে থাকবো, জনকল্যাণে কাজ করে যাবো। তিনি সকলের কাছে দোয়া ও সার্বিক সহযোগিতা প্রত্যাশা করেন।

Leave a Reply

Your email address will not be published.