সাকিব আহমেদ, হরিরামপুর :

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থীদের সংগঠন ‘JU Solidarity (Jahangirnagar university ex student and their friends unity)’ এবং সামাজিক সংগঠন ‘Inspire Care & Cultivate Human Aid (ইচ্ছা)’ এর উদ্যোগে মানিকগঞ্জের হরিরামপুর উপজেলায় বন্যাকবলিত পরিবারের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়েছে।

শনিবার দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত উপজেলার রামকৃষ্ণপুর, গালা, গোপীনাথপুর, বয়ড়া ও বলড়া ইউনিয়নের বন্যাকবলিত অর্ধশতাধিক পরিবারের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করেন ইচ্ছা’র মানিকগঞ্জ জেলার সমন্বয়ক ও জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মাহিদুল ইসলাম মাহি ও নড়িয়া সরকারি কলেজের প্রভাষক মো. আজিম মিয়া। ত্রাণসামগ্রীর মধ্যে ছিল চাল, তেল, পিয়াজ, লবণ, আলু, মুড়ি, চিড়া, সাবান, স্যালাইন ও এসএমসির বিশুদ্ধ পানি। ‘JU Solidarity’ এর আকবর উদ্দিন আহমেদ মিলন মুঠোফোনে বলেন, ‘মানুষ দেখে শিখে, যদি শেখার ইচ্ছে থাকে। আমরাও চাই যুগে যুগে নিঃস্বার্থ ভালো কাজগুলো করতে দেখে অন্যরাও এগিয়ে আসুক। টিকে থাকুক এই মানবিক কাজের ধারাবাহিকতা।

জাবির সামাজিক সংগঠন Inspire Care & Cultivate Human AID-ICCHA (ইচ্ছা) এর সভাপতি নুরুজ্জামান শুভ ও সহসভাপতি এস এম সোহেল রানা মুঠোফোনে জানান, জাবিয়ান, নন জাবিয়ান যেসকল ভাই ও আপু বন্যার্তদের জন্য ফান্ড দিয়েছেন তাদের প্রতি আবারো কৃতজ্ঞতা প্রকাশ করছি।

Leave a Reply

Your email address will not be published.