বিনোদনঃ পশ্চিমি পোশাকে শুধু নন, ভারতীয় পোশাকেও পুরুষ হৃদয়ে একইভাবে ঝড় তুলতে পারেন অভিনেত্রী মধুমিতা সরকার। অন্তত তাঁর ইনস্টাগ্রাম পোস্ট তো তেমনটাই বলছে! লাল লেহেঙ্গা চোলিতে নববধূর সাজে মধুমিতা। ভারতীয় পোশাকেও ‘চিনি’র বোল্ডনেসে কাবু নেটাগরিকরা।

লাল লেহেঙ্গা চোলিতে নববধূর সাজে মধুমিতা। ভারতীয় পোশাকেও ‘চিনি’র বোল্ডনেসে কাবু নেটাগরিকরা। ছিমছাম সাজেই ধরা দিয়েছেন ক্যামেরায়। কপালে ছোট্ট টিপ। নাকে নথ। হাতে চওড়া বালা। চুল বেঁধেছেন পনিটেলে। ছিমছাম সাজেই ধরা দিয়েছেন ক্যামেরায়।

কপালে ছোট্ট টিপ। নাকে নথ। হাতে চওড়া বালা। চুল বেঁধেছেন পনিটেলে। মধুমিতার এই ফোটো এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। পোস্টের কমেন্ট বক্সে ‘উফ কি লাগছে’, ‘গরীবের সানি লিওন’-এর মতো কমেন্ট পড়েছে।

মধুমিতার এই ফোটো এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। পোস্টের কমেন্ট বক্সে ‘উফ কি লাগছে’, ‘গরীবের সানি লিওন’-এর মতো কমেন্ট পড়েছে। লাল রং যে নাযিকার বিশেষ পছন্দ তা প্রমান করে সিকোয়েন্সের কাজ করা এই শিফন শাড়ি। লাল রং যে নাযিকার বিশেষ পছন্দ তা প্রমান করে সিকোয়েন্সের কাজ করা এই শিফন শাড়ি। (ছবি-ইনস্টাগ্রাম) সরস্বতী পুজোর দিনও শাড়িতেই নিজের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন মধুমিতা।

সরস্বতী পুজোর দিনও শাড়িতেই নিজের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন মধুমিতা। কালো সি-থ্রু শিফনেও দেখা গিয়েছে মধুমিতাকে। শারীর ফাঁক থেকে শরীরের নানা ভাঁজ তাঁকে যেন আরও আবেদনময়ী করে তুলেছে! কালো সি-থ্রু শিফনেও দেখা গিয়েছে মধুমিতাকে। শারীর ফাঁক থেকে শরীরের নানা ভাঁজ তাঁকে যেন আরও আবেদনময়ী করে তুলেছে!

আপনার মতামত লিখুন