টুঙ্গিপাড়া প্রতিনিধিঃ হাবিবুল্লাহ খান।

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেন বাংলাদেশ সেনাবাহিনীর নবনিযুক্ত সেনা প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ, ওএসপি, এনডিইউ, পিএসসি।

এসময় স্বাস্থ্যবিধি মেনে,আজ শনিবার (২৬ জুন) দুপুরে টুঙ্গিপাড়ায় পৌঁছে তিনি বঙ্গবন্ধুর সমাধিসৌধের বেদীতে পুষ্পমাল্য অর্পণ করে গভীর শ্রদ্ধা নিবেদন করেন।
এর আগে গত বৃহস্পতিবার জেনারেল আজিজ আহমেদের কাছ থেকে দায়িত্ব গ্রহন করেন শফিউদ্দিন আহমেদ ওইদিনই গনভবনের প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপস্থিতিতে তাকে বিমান এবং নৌবাহিনির প্রধান ব্যাচ পরিয়েদেন

পরে পবিত্র কুরআন থেকে সুরা ফাতেহা ও দুরুদ পাঠ করে বঙ্গবন্ধু সহ ৭৫/১৫ ই আগস্টে নিহত সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে এবং বাঙালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘ আয়ু কামনায় বিশেস দোয়া ও মোনাজাত করা হয়।

এসময় স্বাস্থ্যবিধি মেনে, উপস্থিত ছিলেন যশোরের জিওসি মেজর জেনারেল নুরুল আনোয়ার, মেজর জেনারেল শাকিল আহমেদ,শামরিক উপদেষ্টা বিগ্রেডঃজেনারেল ফেরদাউস হাসান সেলিম, গোপালগঞ্জ জেলা পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা, টুঙ্গিপাড়া উপজেলা চেয়ারম্যান সোলায়মান বিশ্বাস, ভুমি কর্মকর্তা দেদারুল ইসলাম, টুঙ্গিপাড়া থানা ইনচার্জ এ এফএম নাসিম সহ
অন্যান্য কর্মকতা বৃন্দ উপস্থিত ছিলেন ।

পরে বঙ্গবন্ধুর সমাধিসৌধ রক্ষীত পরিদর্শন বইতে স্বাখর করে মন্তব্য করেন।

আপনার মতামত লিখুন