আব্দুল আল রাকিব,মানিকগঞ্জ।

মানিকগঞ্জ জেলা শহরের বিভিন্ন এলাকায় বাড়ি বাড়ি গিয়ে ত্রাণ সামগ্রী বিতরণ করছেন মানিকগঞ্জ জেলা যুবলীগ। জেলা যুবলীগের আহ্বায়ক আব্দুর রাজ্জাক রাজা ও যুগ্ম-আহ্বায়ক মাহবুবুর রহমান জনির নেতৃত্বে অসহায় দরিদ্র লোকজনের বাড়িতে গিয়ে খাদ্য সামগ্রী বিতরণ করেন যুবলীগের নেতাকর্মীরা ।

প্রতি প্যাকেট চাল,ডাল, আটা, লবন, আলু,সাবান মিশ্রিত ১ হাজার প্যাকেট ত্রাণ প্রস্তুত করেছেন ।

শুক্রবার ( ৯ জুলাই) সকালে জেলা আ’লীগের দলীয় কার্যালয়ের সামনে থেকে ত্রাণ বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন মানিকগঞ্জ জেলা আ’লীগের সভাপতি জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট গোলাম মহিউদ্দিন।

এ সময় জেলা যুবলীগের আহ্বায়ক আব্দুর রাজ্জাক রাজা বলেন, করোনা নিয়ন্ত্রণের জন্য সরকার লকডাউন দিয়েছে। কঠোর লকডাউনেকর্মহীন, অসহায়, দুস্থ মানুষ খাদ্য কষ্টে না ভোগে সে জন্য করোনার এই মহাসংকটে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে ও কেন্দ্রীয় যুবলীগের আহবানে অসহায় দুস্থ মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে । 

জেলা যুবলীগের যুগ্ন আহবায়ক মাহবুবুর রহমান জনি বলেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ এবং সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল এর নির্দেশে ইতিপূর্বেও আমরা করোনায় লকডাউন ও বন্যাকালীন সময়ে জেলার বিভিন্ন স্থানে অসহায় দুঃস্থ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী পৌঁছে দিয়েছি । এছাড়াও গত পুরো রমজান মাস ব্যাপী জেলা যুবলীগের উদ্যোগে জেলা শহর ছাড়াও বিভিন্ন স্থানের ভাসমান মানুষের মাঝে রান্না করা খাবার ও অন্যান্য সামগ্রী নিয়ে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে। তারই ধারাবাহিকতায় এবারও যতদিন লকডাউন থাকবে আমাদের ত্রাণ বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে বলে তিনি জানান।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, পৌরসভার মেয়র রমজান আলী , জেলা আ’লীগের যুগ্ন সাধারণ সম্পাদক সুলতানুল আজম খান আপেল, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রফিকুল ইসলাম চৌধুরী রানা , জেলা যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য ফিরোজ আলম খান, সমিত্র সরকার মনা, সুবল সাহা, মনিরুল ইসলাম খান মনি, সাদিকুল ইসলাম সোহা, সামিউল করিম রনি, মঞ্জুর রহমান মঞ্জু , পৌর যুবলীগ নেতা মোস্তাফিজুর রহমান বিপুল, মশিউর রহমান, মাহমুদুল হক শুভসহ অন্যান্য নেতৃবৃন্দ। 

Leave a Reply

Your email address will not be published.