রাম বসাক, শাহজাদপুর, সিরাজগঞ্জ

করোনা মহামারিতে এলাকাবাসীকে সুরক্ষা ও মানুষের মাঝে সচেতনা বৃদ্ধির লক্ষ্যে সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও শাহজাদপুর পৌরসভার দুইবারের সাবেক মেয়র হালিমুল হক মিরু ৫ শতাধিক মানুষের মাঝে সুরক্ষা সামগ্রী বিতরণ করেছেন,
জানা যায়, আজ রবিবার (১১ জুলাই) সকাল নয়টায় পৌর শহরের পাইলট হাইস্কুল মাঠে স্থাপিত সবজি ও কাচা বাজারে নেতাকর্মীদের সাথে নিয়ে পাঁচ শতাধিক ক্রেতা ও বিক্রেতা এবং পার্শ্ববর্তী সড়কে রিকশা চালক ও যাত্রীদের মাঝে মাস্ক, সাবান ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেন,

এসময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন, আওয়ামীলীগ নেতা হুমায়ুন কবীর, অসীম ঠাকুর, বেততৈল ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী রফিকুল ইসলাম, শান্ত, লাল্টু, ছাত্রনেতা লতিফুল হক সৈকত, হৃদয়, নাঈম, সমুদ্র ও অর্ণব প্রমূখ।
এসময় শাহজাদপুর পৌরসভার দুই বারের সাবেক মেয়র ও সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক হালিমুল হক মিরু বলেন, বিশ্বব্যাপী করোনা প্রাদুর্ভাবের ফলে বাংলাদেশেও এর প্রকোপ শুরু হয়েছে। ইতিমধ্যেই শাহজাদপুরে শতাধিক মানুষ এই করোনায় আক্রান্ত হয়েছে।

করোনা মহামারি থেকে সবাইকে সুরক্ষা ও সবার মাঝে স্বাস্থ্য সচেতনতা তৈরি করাই আমার এই সুরক্ষা সামগ্রী বিতরণের উদ্দেশ্য। আমি সবাইকে আহবান জানাই প্রত্যেকে যেন মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার ব্যাবহার করেন। এবং সচেতন থেকে নিজেকে ও পবিবারকে করোনা ভাইরাস থেকে মুক্ত রাখে।

Leave a Reply

Your email address will not be published.