রাশেদ  জামান,জেলা প্রতিনিধি  নওগাঁ –

নওগাঁর মান্দায় অভিযান চালিয়ে ১ টি পিস্তল, ৬ রাউন্ড গুলি, ১টি শুটারগানসহ অস্ত্র ব্যবসায়ী মিজান শেখকে (২২) আটক র‌্যাব। সোমবার রাতে উপজেলার কিত্তলী গ্রামের জ্যোতি কোল্ড স্টোরেজের পাশের্^ থেকে আটক করা হয়।আটককৃত চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর উপজেলার প্রসাদপুর বাগদোয়া গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে।

 র‌্যাব-৫ রাজশাহীর সিপিসি-২ নাটোর ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর সানরিয়া চৌধুরী জানান, সোমবার সন্ধ্যায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানা যায় মান্দা উপজেলার কিত্তলী গ্রামে জ্যোতি কোল্ড স্টোরেজের পাশের্^ অস্ত্র কেনাবেচা করা হবে। এমন তথ্যের ভিতিত্তে তিনিসহ কোম্পানী উপ-অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেনসহ সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান পরিচালনা করা হয়। রাত ৮ টার দিকে স্টোরেজের পাশের্^ থেকে মিজান শেখকে আটক করা হয়।

এ সময় তার কাছ থেকে ১টি বিদেশী পিস্তল, ১টি ম্যাগাজিন, ৬ টি গুলি, ১টি ওয়ান শুটারগান উদ্ধার করা সম্ভব হয়েছে। মেজর সানরিয়া চৌধুরী আরো জানান জানান, অবৈধ আগ্নেয়াস্ত্র অজ্ঞাত স্থান থেকে সংগ্রহ করে বিক্রয়ের লক্ষে নিয়ে এনেছিল। সে দীর্ঘদিন থেকে অস্ত্র ক্রয় বিক্রয় করিয়া আসছিল বলে র‌্যাবের কাছে স্বীকার করেছে। ঘটনায় নওগাঁ জেলার মান্দা থানায় মামলা দায়ের করা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published.