আরিফুল ইসলাম জয় কুড়িগ্রাম জেলা  প্রতিনিধিঃ


 কুড়িগ্রাম ভূরুঙ্গামারীতে করোনায় কর্মহীন ও অস্বচ্ছল ৮৪৫ পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার মানবিক খাদ্য সহায়তা দেওয়া  হয়েছে।


১২জুলাই সোমবার  উপজেলা পরিষদ চত্ত্বরে করোনায়  কর্মহীন হয়ে পড়া ৬৭ জন  অস্বচ্ছল পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসাবে খাদ্য সামগ্রী  বিতরণ করেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) দীপক কুমার দেব শর্মা ।।

এছাড়াও উপজেলার  পাইকেরছড়া ইউনিয়ন এ ৩৮৯ জন এবং পাথরডুবি ইউনিয়ন এর ৩৮৯ জন কে মানবিক সহায়তা প্রদান করেন। 


খাদ্য সহায়তা নিতে আসা কয়েকজন উপকারভোগী বলেন বর্তমানে করোনা প্রতিরোধে লকডাউন চলমান থাকার কারনে আমরা কর্মহীন হয়ে পড়ি। ঘরে খাবার ছিলোনা অনেকের। সন্তানদের নিয়ে খুব দুশ্চিন্তায় ছিলাম। ইউএনও স্যার আমাদের ডেকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসাবে এই খাদ্য সামগ্রী দিয়েছে। প্রধানমন্ত্রীর এই খাদ্য সহায়তা পেয়ে কিছু দিনের জন্য দুশ্চিন্তা দূর হলো।

উপজেলা নির্বাহী অফিসারকে ধন্যবাদ এবং প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানান তাঁরা।


উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) দিপক কুমার দেব শর্মা   সংবাদ প্রতিনিধিকে বলেন, করোনা ও লকডাউনের কারনে যারা কাজ হারিয়ে কর্মহীন হয়ে পড়েছে তাদের খোঁজ খবর নিয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসাবে এ খাদ্য সহায়তা দেয়া হচ্ছে। এসব কর্মহীন ও অস্বচ্ছল পরিবারের খাদ্য সহায়তা নিশ্চিত করতে বিতরণ কার্যক্রম চলমান থাকবে।

Leave a Reply

Your email address will not be published.