আব্দুল আল রাকিব, মানিকগঞ্জ।

মানিকগঞ্জে যুবলীগের উদ্যোগে সরকারি শিশু পরিবারের অর্ধশতাধিক শিশুদের মাঝে রান্নাকরা খাবার বিতরণ করেন পুলিশ সুপার রিফাত রহমান শামীম।

সোমবার দুপুরে সরকারি শিশু পরিবারে জেলা যুবলীগের আহবায়ক ও পৌরসভার প্যানেল মেয়র আব্দুর রাজ্জাক রাজার সঞ্চালনায় খাবার বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক সুলতানুল আজম খান আপেল। এসময় আরোও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর) হোসাইন মুহাম্মদ রায়হান,মানিকগঞ্জ সরকারি শিশু পরিবারের তত্ত্বাবধায়ক তানিয়া আক্তার,পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক হাশেম আলী।

এসময় মানিকগঞ্জ পুলিশ সুপার রিফাত রহমান শামীম বলেন, করোনা ভাইরাস সংক্রামণ রোধে দেশজুরে চলছে কঠোর লকডাউন।এতে বিপাকে পড়েছেন নিম্ন আয়ের এবং হতদরিদ্র মানুষরা। তাদের সাহায্যে মানবিক বিবেচনায় জেলা যুবলীগ ত্রাণ সহায়তা ও রান্না করা খাবার বিতরণ এটা খুবই প্রশংসনীয় কাজ। জেলা পুলিশের পক্ষ থেকে যুবলীগের নেতাকর্মীদের ধন্যবাদ জানাই। জেলা পুলিশের পক্ষ থেকেও আমরা পথের দুস্থ্ মানুষের মাঝে খাদ্য বিরতণ করেছি।

তিনি শিশুদের উদ্দেশ্যে বলেন তোমাদের এখন সময় নিজেকে আত্মনির্ভরশীল হিসেবে গড়ে তোলা। ভালোভাবে পড়াশোনা করে নিজেকে প্রতিষ্ঠা করা।যদি কারো পড়াশোনা ভালো না লাগে তাহলে কারিগরি শিক্ষা গ্রহন কর।এছাড়া তিনি করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতামূলক বিভিন্ন দিক নির্দেশনামূলক বক্তব্য দেন।

Leave a Reply

Your email address will not be published.