সুমন ইসলাম বাবু,লালমনিরহাট 

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় সেলিম সম্রাট (২৫) নামে এক সাংবাদিককে মারধরের ঘটনায় তিন জনকে গ্রেফতার করেছে পুলিশ।  সকালে উপজেলার পাটিকা পাড়া ইউনিয়নের পারুলিয়া বাজার এলাকা থেকে এদেরকে গ্রেফতার করা হয়। সাংবাদিককে মারধরের ঘটনায় গ্রেফতারকৃতরা হলেন, উপজেলার বড়খাতা ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের উত্তর পাড়ার মৃত আঃ রহমানের ছেলে আলী রেজা বাদল (৫০), তাইজুল ইসলাম মুকুট (৪৫) ও মুকুটের ছেলে মিরাজুল ইসলাম হৃদয় (২০)। 

এ বিষয়ে হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল আলম বলেন, সাংবাদিক সেলিম সম্রাটকে মারধরের অভিযোগে তিনজনকে গ্রেফতার করা হয়েছে৷ তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হবে। জিজ্ঞাসাবাদ শেষে  জেলহাজতে পাঠানো হবে। 

উল্লেখ্য, গত ১১ জুলাই বিকেলে হাতীবান্ধা উপজেলার বড়খাতা ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের উত্তর পাড়ায় গ্রেফতারকৃতদের সাথে ওই এলাকার মৃত মজিবরের ছেলে মিজানুর রহমানের জমি নিয়ে ঝগড়া-বিবাদ লাগে। সেই ঘটনার সংবাদ সংগ্রহের জন্য সেখানে যান দৈনিক বায়ান্নোর আলোর হাতীবান্ধা প্রতিনিধি সেলিম সম্রাট। সেখানে যাওয়া মাত্র গ্রেফতারকৃতরা সম্রাটকে গলা ধাক্কা দিয়ে মাটিতে ফেলে দেয় এবং মারধর করেন। পরে  এ ঘটনায় গত ১১ জুলাই মধ্যরাতে তাইজুল ইসলাম মুকুটসহ আরও দুইজনকে আসামী করে থানায় একটি লিখিত অভিযোগ দেন সাংবাদিক সেলিম স¤্রাট। আসামীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির জন্য হাতীবান্ধা ও জেলার অন্যান্য উপজেলা সাংবাদিকবৃন্দ দাবী জানান।

আপনার মতামত লিখুন