কুলাউড়া প্রতিনিধি: ইফতেখার রহমান তালুকদার

কুলাউড়া উপজেলার টিলাগাঁও ইউনিয়নে ডাকাতি সংঘটিত হয়েছে। মুখোশধারী ডাকাতদল ওই পরিবারের সদস্যদের অস্ত্রের মুখে জিম্মি করে নগদ টাকা ও স্বর্ণালংকারসহ নিয়ে যাওয়ার খবর পাওয়া গেছে।

শুক্রবার (১৬ জুলাই) ভোরে টিলাগাঁও ইউনিয়নের আশ্রয়গ্রামে লালবাগে ঘটনাটি ঘটেছে। এ ঘটনায় কুলাউড়া থানায় মামলা দায়ের করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাত ২টায় ১০-১২ জনের একটি ডাকাত দল আশ্রয়গ্রামের ইয়াকুব আলী খানের বাড়ীতে ঘরের কলাপসেবল গেটের তালা ভেঙ্গে প্রথমে ঢুকে। তারপর ঘরের দরজা ভেঙ্গে ঢুকে ওই বাড়ির সদস্যদের একটি কক্ষে অস্ত্রের মুখে জিম্মি করে রাখে।

ডাকাতদলের অধিকাংশই মুখোশধারী ছিল বলে জানান ইয়াকুব আলী খানের ছেলে ইকরাম আলী খান। এসময় ডাকাতরা আলমারি ও শো-কেইছের তালা ভেঙ্গে নগদ ১ লক্ষ টাকা, মোবাইল ফোন এবং ২০ ভরি স্বর্ণালংকার নেয়। ডাকাতদলের সাথে রাম-দা, পিস্তলসহ দেশীয় অস্ত্র ছিল। ডাকাতদলের অধিকাংশ মুখোশধারী হলেও তাদের ভাষা ছিল আঞ্চলিক। এরা আশপাশ এলাকার হতে পারে বলে তারা সন্দেহ করছেন। ডাকাতরা নগদ টাকাসহ ১৫ লক্ষ টাকার মালামাল লুট করেছে বলে পরিবারের সদস্যরা জানিয়েছেন।

এদিকে খবর পেয়ে শুক্রবার ঘটনাস্থল পরিদর্শন করেছেন কুলাউড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সাদেক কাউসার দস্তগীর, থানার অফিসার ইনচার্জ বিনয় ভূষণ রায় ও ওসি (তদন্ত) আমিনুল ইসলাম প্রমুখ।

ওসি বিনয় ভূষণ রায় ডাকাতির বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় জড়িতদের চিহ্নিত ও আটকে পুলিশ অভিযান চালাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published.