মোঃ আশরাফুল ইসলাম, বিশেষ প্রতিনিধিঃ

বর্তমান সময়ে দ্বিতীয় ধাপের বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসকে সঙ্গী করেই মুসলিম উম্মার পবিত্র ধর্মীয় উৎসব ঈদ-উল আযহা ধর্মীয় আচার ও সরকারি বিধি নিষেধ অনুস্মরণ করে সারাবিশ্বের মত বাংলাদেশেও পালিত হতে যাচ্ছে।

পবিত্র ঈদ-উল আযহা উপলক্ষে নিজ ইউনিয়ন সহ মানিকগঞ্জ জেলা বাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন সদর উপজেলার কৃষ্ণপুর ইউনিয়নের দলীয় নৌকা প্রতিকে চেয়ারম্যান পদ প্রত্যাশী ও ৫ নং ওয়ার্ডের বর্তমান মেম্বার মোঃ মাহবুব আলম মুরাদ। তিনি বলেন, ” আসসালামু আলাইকুম, আমি মোঃ মাহবুব আলম মুরাদ।

বছর ঘুরে আবার পবিত্র ঈদ-উল আযহা আমাদের মাঝে এসেছে। আমি পবিত্র ঈদ-উল আযহা উপলক্ষে আমার নির্বাচনী এলাকা কৃষ্ণপুর ইউনিয়ন সহ মানিকগঞ্জ জেলা বাসীকে ঈদের শুভেচ্ছা জানাচ্ছি- ‘ঈদ মোবারক’। আমি বিশ্বাস করি করোনাভাইরাস মহামারির সকল অন্ধকার কাটিয়ে ঈদুল আযহা সবার মাঝে আনন্দ বয়ে আনবে। করোনা প্রাদুর্ভাবে ক্ষতিগ্রস্ত ও অসহায় মানুষের সহযোগিতায় আমাদের সকলকেই নিজ সামর্থ্য অনুযায়ী এগিয়ে এসে ঈদের সুখ-দুঃখ ভাগাভাগি করে নিতে হবে। মানুষে-মানুষে ভেদাভেদ দুর করে পরস্পরের সাথে সুসম্পর্ক ও সহযোগিতার মাধ্যমে একটি সুন্দর,সু-শিক্ষিত, মাদকমুক্ত ও আদর্শ সমাজ বিনির্মানে সকলকে একত্রিত হয়ে কাজ করতে হবে।

” এছাড়াও মোঃ মাহবুব আলম মুরাদ করোনাভাইরাসের বিস্তার রোধে স্বাস্থ্য নির্দেশিকাগুলো যথাযথভাবে অনুসরণ করে, কোরবানিকৃত পশুর রক্ত,বর্জ্য, হাড়,চামড়া ইত্যাদি নির্দিষ্ট স্থানে ফেলার অনুরোধ সহ আল্লাহর সন্তুষ্টি অর্জনে কোরবানির ত্যাগের মহিমায় উদ্বুদ্ধ হয়ে দেশ ও জনগণের কল্যাণে আত্মনিয়োগ করার জন্য সকলকে আহ্বান করেন।

Leave a Reply

Your email address will not be published.