আশরাফুল ইসলাম বেলাল, খাগড়াছড়ি প্রতিনিধি:: 

গুইমারা উপজেলা পরিষদ কমপ্লেক্স এর অভ্যন্তরে আমার বাড়ী আমার খামারপ্রকল্প ও পল্লী সঞ্চয় ব্যাংক গুইমারার নবনির্মিত ভবন উদ্বোধন করা হয়েছে।

সোমবার(১৯ জুলাই)বিকাল ৪ ঘটিকায় আমার বাড়ী আমার খামার প্রকল্প ও পল্লী সঞ্চয় ব্যাংক গুইমারার নবনির্মিত ভবন উদ্বোধন করেনখাগড়াছড়ি জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস। শুরুতেই জেলা প্রশাসককে ফুলেল শুভেচ্ছা জানান পল্লী সঞ্চয় ব্যাংকের গুইমারা উপজেলা শাখা ব্যাবস্হাপক শান্তনু মহাজন।

এসময়, উপস্থিত ছিলেন গুইমারা উপজেলা চেয়ারম্যান উশ্যেপ্রু মারমা, গুইমারা উপজেলা নির্বাহী অফিসার তুষার আহমেদ, পল্লী সঞ্চয় ব্যাংকের জেলা সমন্বয়কারী দেবজিত চাকমা, খাগড়াছড়ি জেলা পরিষদ সদস্য ও গুইমারা উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মেমং মারমা, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ঝর্না ত্রিপুরা, গুইমারা থানার অফিসার্স ইনচার্জ মো: মিজানুর রহমান, হাফছড়ি ইউপি চেয়ারম্যান চাইথোয়াই চৌধুরী, সিন্দুকছড়ি ইউপি চেয়ারম্যান রেদাক মারমা, সদর ইউপি চেয়ারম্যান সুজাইউ মারমাসহ প্রশাসনের কর্মকর্তা ও গন্যমান্য ব্যাক্তিবর্গ। 

উদ্ভোধন শেষ গুইমারা লুন্দুক্যাপাড়া বেসরকারি প্রাথমিক বিদ্যালয়ে এডিপি ২০২০-২১ এর অর্থায়নে ল্যাপটপ, প্রিন্টার, মডেম বিতরণ করা হয়। এছাড়াও উপজেলা শিল্পকলা একাডেমি, গুইমারা এর পক্ষ থেকে গুইমারা সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ে হারমোনিয়াম, তবলা প্রদান করা হয়।

আপনার মতামত লিখুন