মুরসালিন রহমান স্মিরাজদিখান(মুন্সীগঞ্জ) প্রতিনিধি :  

” ধৈর্য, ত্যাগ ও পারস্পরিক সহযোগিতায় উৎযাপিত হোক আমাদের সকলের ঈদ-উল আযহা ” ঈদ মানে আনন্দ, ঈদ মানেই খুশি। পবিত্র ঈদ-উল আযহা উপলক্ষে মুন্সীগঞ্জ জেলার সর্বস্তরের জনসাধারণ এবং মুন্সীগঞ্জ-১ আসনের ( সিরাজদিখান-শ্রীনগর ) উপজেলা বাসীকে প্রাণ ঢালা শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন, মুন্সীগঞ্জের কৃতি সন্তান, সিরাজদিখান উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান হাজী মহিউদ্দিন আহমেদ। 

গণমাধ্যমকে দেয়া এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন— ঈদ সব শ্রেণীর মানুষের মাঝে গড়ে তোলে সম্প্রীতি, সৌহার্দ্য ও ঐক্যের বন্ধন। সাম্য মৈত্রী ও ভ্রাতৃত্বের মহিমান্বিত আহ্বানে শান্তি-সুধায় ভরে উঠুক প্রতিটি মানুষের হৃদয় -এমনটাই আমার প্রানের চাওয়া। তিনি আরো বলেন , স্বাস্থ্যবিধি মেনে ঈদ পালন করি, যেন ঈদের সাময়িক আনন্দ নিজের ও প্রিয়জনদের জন্য জীবনব্যাপী বেদনার কারন না হয়ে যায়। বিশ্বব্যাপী করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের সাথে তাল মিলিয়ে বাংলাদেশেও বাড়ছে করোনা ভাইরাসের প্রকোপ, সেই সাথে মুন্সীগঞ্জ জেলা তথা সিরাজদিখান-শ্রীনগর উপজেলায় হু হু হু করে বাড়ছে করোনা ভাইরাসের সংক্রমণ। তাই এবারের ঈদ হবে একটু ভিন্ন আঙ্গিকে। সেই সাথে পবিত্র ঈদের মহিমায় বিশ্বব্যাপী করোনা মহামারী দুর হয়ে যাক করোনার হত্ববিহুল থাবা, আসুন করোনার প্রাদুর্ভাবে সকলে সচেতনতা অবলম্বন করি, নিজে সুস্থ থাকি অপরকে সুস্থ থাকতে সহযোগিতা করি। চলমান করোনা মহামারীতে সকল বিত্তবানদের প্রতি অনুরোধ করে তিনি আহবান জানিয়ে বলেন , আপনার আশপাশের গরীব মেহনতী অসহায়দের জন্য আপনার সাধ্য অনুযায়ী সহযোগিতা করুন। 

হাজী মহিউদ্দিন আহমেদ বলেন, দূর হয়ে যাক সকলের সচেতনতায় মহামারী এই মরণ ব্যধি করোনা ভাইরাস। আসুন মন থেকে সকল হিংসা-বিদ্বেষ অহংকার ভুলে গিয়ে বঙ্গবন্ধুর কন্যা, মাননীয় প্রধানমন্ত্রী, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে কাঁধে কাঁধ মিলিয়ে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মানে নিজ নিজ অবস্থান থেকে দায়িত্বশীল ভূমিকা রাখি । আসুন করোনা প্রতিরোধে ঘুরাঘুরি পরিহার করে নির্দেশিত স্বাস্থ্যবিধি মেনে চলি এবং মহান আল্লাহ্ কাছে বেশী বেশী দোয়া করার মাধ্যমে ঈদুল আযহা উদযাপন করি। সরকারি স্বাস্থ্যবিধি মেনে পশু কুরবানী শেষে নিজ নিজ দায়িত্বে বর্জ্য পরিষ্কার করি, মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার ব্যবহার করি, নিজে সুস্থ থাকি অন্যকে সুস্থ রাখি, নিজে পরিষ্কার থাকি এবং অন্যকে পরিষ্কার রাখি। করোনার প্রাদুর্ভাবে মহামারী পরিস্থিতিতে সচেতনতা অবলম্বন করে, স্বাস্থ্যবিধি মেনে ঈদের আনন্দ উপভোগ করার আহবান জানিয়ে বলেন, বাহিরে গেলে মাক্স ব‍্যবহার করুণ, সামাজিক দুরুত্ব মেনে চলুন, করোনা টিকা নিন, অন‍্যকে উৎসাহিত করুন। ভালো থাকুন এবং সুরক্ষিত থাকুন, ঈদ মোবারক । 

Leave a Reply

Your email address will not be published.