আরিফুল ইসলাম জয়, কুড়িগ্রাম প্রতিনিধি

পবিত্র ঈদ-উল-আজহা উপলক্ষে কুড়িগ্রাম জেলার ভূরুঙ্গামারী উপজেলাবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন ভূরুঙ্গামারী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা
আবু সাজ্জাদ মোহাম্মদ সায়েম । শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, ঈদ সব শ্রেণি-পেশার মানুষের মধ্যে গড়ে তোলে সৌহার্দ্য, সম্প্রীতি ও ঐক্যের বন্ধন। এবার ঈদ-উল-আজহা এমন একটি সময়ে সমাগত যখন বৈশ্বিক মহামারি করোনাভাইরাসে আক্রান্ত সমগ্র বিশ্বের মানবসমাজ।

তিনি আরো বলেন, ঈদ সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ করে সব মানুষকে।

সৌহার্দ্য-সম্প্রীতি, সহমর্মিতা ও ভ্রাতৃত্বের চেতনায় উদ্ভাসিত পবিত্র ঈদুল আজহায় আমাদের মধ্যে গড়ে উঠুক বৈশ্বিক মহামারি করোনাভাইরাসসহ সব সংকট জয়ের সুসংহত বন্ধন। পারস্পারিক ভ্রাতৃত্ববোধ, সামাজিক দায়বদ্ধতা ও দায়িত্বশীল আচরণ অনুশীলন এবং করোনা সংক্রমণ নিয়ন্ত্রণে শারীরিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে চলার মধ্য দিয়েই শান্তিপূর্ণভাবে পালিত হোক।
স্বাস্থ্য বিধি মেনে ঈদ উদযাপন করুন। পরিবার -প্রতিবেশীদের নিরাপদ রাখুন।

তিনি আরো বলেন নতুন নতুন অনেক সার্ভিস যোগ হয়েছে উপজেলা পর্যায়ের স্বাস্থ্য ব্যবস্থায়। এছাড়া হৃদয়বান অনেক মানুষ আর্ত মানবতার সেবায় এগিয়ে এসেছেন। তাদের উপহার দেয়া অনেক প্রয়োজনীয় উপকরণের মাধ্যমে আরও সমৃদ্ধ হয়েছে উপজেলা স্বাস্থ্য বিভাগ, কেটে যাচ্ছে বিদ্যমান সংকটগুলো। আগের তুলনায় সেবার মান বেড়েছে। পাল্টে যাচ্ছে প্রতিষ্ঠানের চেহারাও।

আবার পাল্লা দিয়ে বাড়ছে কোভিড রোগীর সংখ্যা। সবার সুসাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।

আপনার মতামত লিখুন