মোঃ লিয়াকত কাজী, ফরিদপুর প্রতিনিধি:

ফরিদপুরের নগরকান্দা উপজেলার ঝাটুকদিয়া এলাকা থেকে ঢাকা খুলনা মহাসড়কের পাশে সড়ক দুর্ঘটনায় আহত এক মানসিক ভারসাম্যহীন ব্যক্তিকে উদ্ধার করে ভাঙ্গা হাইওয়ে থানা পুলিশের একটি দল। পরবর্তীতে ঐ আহত মানসিক ভারসাম্যহীন ব্যক্তিকে ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়েছে। 

এই বিষয়ে জানা যায়, ঢাকা খুলনা মহাসড়কের পাশে ঝাটুকদিয়া বাসস্ট্যান্ড এলাকায় ঐ মানসিক ভারসাম্যহীন ব্যক্তি থাকতো। সকাল বেলা লকডাউন থাকায় লোকজন বাসা থেকে বেড় না হওয়ায় কেউ দেখেনি কিভাবে সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন এই মানসিক ভারসাম্যহীন ব্যক্তি। কোন এক পথচারী তার ব্যক্তিগত কাজে বাইরে বের হলে তিনি রাস্তার পাশে আহত অবস্থায় ঐ ব্যক্তিকে দেখতে পান। তখন তিনি হাইওয়ে থানা পুলিশকে ফোন করলে তাৎক্ষণিক একটি টিম গিয়ে আহত ব্যক্তিকে উদ্ধার করে। তবে তাদের ধারণা কোন ট্রাক তাকে ধাক্কা দিয়ে থাকতে পারে।   

এই বিষয়ে ভাঙ্গা থানা পুলিশের অফিসার ইনচার্জ ওমর ফারুক বলেন, হঠাৎ তারা সকাল বেলা খবর পায় নগরকান্দা উপজেলার ঢাকা খুলনা মহাসড়কের ঝাটুকদিয়া এলাকায় একটি মানসিক ভারসাম্যহীন ব্যক্তিকে আহত হয়ে পরে আছেন। তাৎক্ষণিক একটি টিম আহত ব্যক্তি কে উদ্ধার করার জন্য পাঠানো হয়। পরবর্তীতে আমাদের টিম  আহত ব্যক্তি কে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করে।

Leave a Reply

Your email address will not be published.