মির্জা মাহামুদ হোসেন রন্টু নড়াইল:

নড়াইলে করোনা ভাইরাস প্রতিরোধে পুলিশের কঠোর অবস্থান ইতিপূর্বে ব্যাপক প্রশংসনীয় হয়েছে। সম্প্রতি সময়ে আইন অমান্য কারী ৫০ টি ইজিবাইক ৩ দিন আটকে রাখে পুলিশ প্রশাসন। এই ইজিবাইক শ্রমিকের মুখে হাঁসি ফুটাতে ও তাদের পরিবার পরিজন নিয়ে ঘরে থাকতে পুলিশ সুপারের উদ্যোগে ১৪ দিনের খাদ্য সামগ্রী বিতারন করা হয়েছে।

মঙ্গলবার (২৭ জুলাই) সকালে রূপগঞ্জ ট্রাফিক পুলিশ পাড়িতে এই খাদ্য সামগ্রী বিতারন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন, পুলিশ সুপার প্রবীর কুমার রায় পিপিএম( বার), অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রিয়াজুল ইসলাম, ডিবি ওসি সুকান্ত শাহা, পুলিশ পাড়ি ইনচার্জ মাহমুদ-সহ ইলেকট্রনিক ও পিন্ট মিডিয়ার সাংবাদিক উপস্থিত ছিলেন।

এ সময় পুলিশ সুপার সকলের নিকট লগডাউন বাস্তবায়নের সহযোগিতা কামনা হয়েছেন। অতি প্রয়োজনীয় জরুরী সেবায় যাতায়াত করার জন্য অনুরোধ করা হয়েছে। পুলিশ সুপারের এহেন দৃষ্টান্ত মুলোক সেবা দেখে বেজায় খুশি হয়েছেন ইজিবাইক শ্রমিকেরা। পুলিশের এমন সহযোগিতা ইতিপূর্বে কখনও পাইনি তারা এমনটাই জানিয়েছেন। নড়াইলের সচেতন মহল পুলিশ সুপারের এহেন উদ্যোকে সাধুবাদ জানিয়েছেন।

এ বিষয়ে, পুলিশ সুপার জনাব প্রবীর কুমার রায় পিপিএম (বার) বলেন, ইজিবাইক শ্রমিকেরা লগডাউনের বিধিনিষেদ অমান্য করে অতিরিক্ত যাত্রী নিয়ে চলাচলের কারনে আটক রাখা হয়েছিল । তাদের পরিবার পরিজন নিয়ে লগডাউনে ঘরে থাকার জন্য পুলিশ প্রশাসনের পক্ষ থেকে খাদ্য সামগ্রী প্রদান করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.