মির্জা মাহামুদ হোসেন রন্টু নড়াইলঃ

নড়াইল সদর হাসপাতালে কোভিড-১৯ সংক্রামন প্রতিরোধে এফ বি সি সি আই এর পক্ষ থেকে বিনামূল্যে চিকিৎসা ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরন করা হয়েছে।

আজ বুধবার বেলা ১১টায় নড়াইল সদর হাসপাতালের সম্মেলন কক্ষে নড়াইল চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ এর আয়োজনে এফ বি সি সি আই এর পক্ষ থেকে ১০ টি অক্সিজেন সিলিন্ডার, ২টা হাইফ্লো নজেল ক্যানোলা ,২টা অক্সিজেন কনসেনটেটরসহ চিকিৎসা ও সুরক্ষা সামগ্রী সদর হাসপাতাল কর্তৃপক্ষের কাছে তুলে দেয়া হয়।

প্রধান অতিথি জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান, সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাঃ মোঃ আসাদুজ্জামান মুন্সী কাছে এ সব সামগ্রী হস্তান্তর করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার প্রবীর কুমার রায়, সিভিল সার্জন ডাঃ নাছিমা আক্তার। নড়াইল চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি মোঃ হাসানুজ্জামানের সভাপতিত্বে সদর হাসপাতালের আবাসিক মেডিকেল কর্মকর্তা ডাঃ মশিউর রহমান বাবু, নড়াইল চেম্বার অব কমার্স ইন্ডাষ্ট্রিজ এর পরিচালক ও জেলা যুবলীগের আহবায়ক মোঃ ওয়াহিদুজ্জামান, সংসদ সদস্য মাশরাফির পিতা গোলঅম মোর্তুজা স্বপন,রেডক্রিসেন্ট সোসাইটির সাধারন সম্পাদক কাজী ইসলাম হোসেন লিটন, সদর হাসপাতালের কর্মকর্তা. ডাক্তার, সাংবাদিক,নড়াইল চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির কর্মকর্তা,সদস্য ও স্থানীয় ব্যাবসায়িরা এ সময় উপস্থিত ছিলেন ।

Leave a Reply

Your email address will not be published.