রাম বসাক, শাহজাদপুর, সিরাজগঞ্জ

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার পোতাজিয়া ইউনিয়নের চড়াচিথুলিয়া গ্রামে শাহজাদপুর থানা পুলিশ একটি গোপন সংবাদের ভিত্তিতে ২৮ শে জুলাই ভোররাতে অভিযান চালিয়ে ৯০০ পিস ইয়াবা ও নগদ এক লক্ষ দশ হাজার টাকা দুইটি মোবাইলসহ শীর্ষ এক ইয়াবা ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে শাহজাদপুর থানা পুলিশ।

শাহজাদপুর থানার সংবাদ সম্মেলনে সাংবাদিকদের শাহজাদপুর থানার ইনচার্জ শাহিদ মাহমুদ খান জানান, অতিরিক্ত পুলিশ সুপার (শাহজাদপুর সার্কেল) মোঃ হাসিবুল ইসলামের দিক নির্দেশনা ও নেতৃত্বে অফিসার ইনচার্জ শাহিদ মাহমুদ খান, ওসি অপারেশন আব্দুল মজিদ এসআই কাঞ্চন ও এএস আই মনসুর আলী ও সঙ্গীয় ফোর্সসহ চৌকস অভিযানে সিরাজগঞ্জের শেষ সীমান্ত শাহজাদপুরের চড়াচিথুলিয়া গ্রামে চঞ্চল ব্যাপারী (২১) পিতাঃ আলম বেপারী মাদকসেবী ও শীর্ষ ইয়াবা ব্যবসায়ীকে আটক করে।

গ্রেফতারের সময় চঞ্চল ব্যাপারীর নিকট থেকে ৯০০ পিস ইয়াবা ও নগদ এক লক্ষ দশ হাজার টাকা এবং দুইটি মোবাইল সেট উদ্ধার করে পুলিশ।

সংবাদ সম্মেলনে শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ শাহিদ মাহমুদ খান আরো জানান, গ্রেফতারকৃত ইয়াবা ব্যবসায়ী একজন দুর্ধর্ষ গুন্ডা প্রকৃতির সে নিজেই মাদক সেবন করে এবং ব্যবসা করে, প্রতিবেশীরা তার ভয়ে সবসময় আতঙ্কিত থাকে , সে অনেককে হত্যার হুমকি দিয়েছে বলে জানা যায়।

অতিরিক্ত পুলিশ সুপার (শাহজাদপুর সার্কেল) মোঃ হাসিবুল ইসলাম জানান, গ্রেফতারকৃত চঞ্চল বেপারী একজন শীর্ষ ইয়াবা ব্যবসায়ী, সে দীর্ঘদিন ধরে এই ব্যবসার সাথে জড়িত। তিনি আরো জানান, মাদকের ব্যাপারে পুলিশ জিরো টলারেন্স, একের পর এক অভিযান চলবেই এবং মাদক মুক্ত সমাজ প্রতিষ্ঠা করতে পুলিশ বদ্ধপরিকর।

জানা যায়, সে অভিনব কায়দায় তার বইয়ের মধ্যে গোল করে কেটে সেখানে ৯০০ পিস ইয়াবা রাখে এবং সম্প্রতি ইয়াবা বিক্রি করা এক লক্ষ দশ হাজার টাকা ও দুইটি মোবাইল জব্দ করে পুলিশ প্রশাসন।

শীর্ষ ইয়াবা ব্যবসায়ী চঞ্চলের সহযোগীদের গ্রেপ্তারের জন্য পুলিশ অভিযান চালাচ্ছে বলে জানান।

Leave a Reply

Your email address will not be published.