রামবসাক, শাহজাদপুর ( সিরাজগঞ্জ ) প্রতিনিধি :

সিরাজগঞ্জের শাহজাদপুরের এক অসহায় পোশাক শ্রমিকের একমাত্র বসত ঘর ভেঙে গুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা।

গতকাল শনিবার দুপুরে একদল সন্ত্রাসী কোন রকম পূর্বাভাস ছাড়াই হঠাৎ হামলা চালিয়ে একটি টিনের ঘর ভেঙে গুড়িয়ে দিয়ে ব্যাপক লুটপাট চালায় একদল সসস্ত্র সন্ত্রাসী। চোখের পলকে সসস্ত্র হামলা চালিয়ে ভাঙচুর এবং লুটপাটের একটি ভিডিও ইতোমধ্যেই সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। প্রকাশ্য দিবালোকে এমন সন্ত্রাসী কর্মকান্ডে নিন্দার ঝড় বইছে ফেসবুকে।

ভিডিওতে দেখা যায়, হঠাৎ একদল লোক হাতুড়ি, কুড়াল, হাসুয়া, লাঠিসোটা নিয়ে আক্রমণ চালায় সুমন বেপারী নামের একজন নিরীহ পোশাক শ্রমিকের একমাত্র বসত ঘরে। মুহূর্তের মধ্যে ঘরটি ভেঙে গুড়িয়ে দিয়ে লুটপাট করে সন্ত্রাসী বাহিনী চলে যায়। সুমন বেপারী উপজেলার বেলতৈল ইউনিয়নের চরকাদাই গ্রামের মৃত আজাদ বেপারির ছেলে।


সরেজমিনে গিয়ে ভুক্তভোগীর পরিবার এবং এলাকার মুরুব্বি হাজী আমির হোসেন জানান, সুমন বেপারী ঢাকার একটি পোশাক কারখানায় কাজ করে। তার স্ত্রী প্রতিবন্দী সন্তান নিয়ে এই বাড়িতে বসবাস করে। সুমনের ওয়ারিশ সূত্রে পাওয়া ৫শতাংশ বাড়িতে একটি টিনের ঘর তুলে দীর্ঘকাল তারা বসবাস করে আসছে। হঠাৎই এই গ্রামের মৃত মখবেলের পুত্র হানিফ ওরফে হানি বাড়ির মালিকানা দাবী করে। আর এই দাবীতেই সন্ত্রাসী বাহিনী দিয়ে হামলা চালিয়ে ভাঙচুর এবং লুটপাট চালায়।


এদিকে ঘটনাস্থল পরিদর্শন করেন শাহজাদপুর থানার এএসআই নাজমুল হোসাইন। তিনি জানান, ঘটনাস্থল পরিদর্শন করেছি। অভিযোগ পাওয়ার পর দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।
অপরদিকে নিরীহ মানুষের একমাত্র বসত ঘর এভাবে সন্ত্রাসী তান্ডব চালিয়ে ভাঙচুর চালানোয় ক্ষুব্ধ এলাকাবাসী। এই সন্ত্রাসী কর্মকান্ডের তীব্র নিন্দা জানিয়ে এলাকাবাসী দুর্বৃত্তদের শাস্তির দাবী করেছেন প্রশাসনের কাছে।

Leave a Reply

Your email address will not be published.