গোপন সূত্রের ভিত্তিতে র‌্যাব-৮ অভিযান চালিয়ে বরিশালের উজিরপুরে ইচলাদী টোল প্লাজায় আমভর্তি মিনি ট্রাক থেকে ৪৫৫ পিস ফেন্সিডিল উদ্ধার করেছে। এসময় ওই ট্রাকের চালক মোঃ আফজাল ও হেলপার রঞ্জু হোসেনকে গ্রেফতার করে বরিশাল র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন অফিসে নিয়ে যাওয়া হয়।

অভিযান পরিচালনা করেন মেজর মোহাম্মদ জাহাঙ্গীর আলম, ডিএডি মোঃ সাইফুল ইসলাম, এস আই হাবিবসহ বরিশাল র‌্যাব-৮’র একটি চৌকস টিম।

এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন বরিশাল র‌্যাব-৮। প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয় ৩ আগস্ট মঙ্গলবার বেলা সাড়ে ১১ টায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৮ জানতে পারে চাঁপাইনবাবগঞ্জ জেলার কানসার্ট হইতে একটি আম ভর্তি মিনি ট্রাক যোগে বরিশাল হয়ে পটুয়াখালী জেলার দিকে একদল মাদক ব্যবসায়ী ফেন্সিডিল নিয়ে যাচ্ছে। র‌্যাব-৮ এর একটি টিম ঢাকা-বরিশাল মহাসড়কের উজিরপুর উপজেলার ইচলাদী টোল প্লাজায় আম ভর্তি ওই মিনি ট্রাকে তল্লাশি চালিয়ে ৪৫৫ বোতল ফেন্সিডিলহ মাদক বিক্রির ৪ হাজার টাকা, ট্রাক চালক মোঃ আফজাল ও গাড়ীর হেলপার রঞ্জু হোসেনকে গ্রেফতার করে এবং মাদক বহনকারী মিনি ট্রাকটি জব্দ করে বরিশাল র‌্যাব-৮ অফিসে নিয়ে যায়। গাড়ীর নাম্বার ঢাকা মেট্রো ন-২০-০২৯২। পরে আসামীদের উজিরপুর মডেল থানায় সোপর্দ করে তাদের বিরুদ্ধে র‌্যাবের ডিএডি মোঃ সাইফুল ইসলাম বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেন। ৪ আগস্ট বুধবার সকালে তাদের বরিশালে কোর্টের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.