আরিফুল ইসলাম, কুড়িগ্রাম প্রতিনিধিঃ

কুড়িগ্রামএর ভূরুঙ্গামারীতে প্রযুক্তির বাইরে থাকা সাধারণ মানুষকে কভিড ১৯ ভ্যাকসিন সেবার আওতায় আনতে ভূরুঙ্গামারী উপজেলা ছাত্রলীগের প্রচার সম্পাদক ও পাইকেরছড়া ইউনিয়ন ছাত্রলীগ এর সভাপতি মোঃ শিপন মোল্লা এর উদ্যোগে বিনামূল্যে অনলাইনে রেজিস্ট্রেশন করে দিচ্ছে। আজ শুক্রবার বিকালে ফ্রি রেজিষ্ট্রেশন এর উদ্ভোধন করা হয়।

শুক্রবার বিকেলে উপজেলার পাইকেরছড়া ইউনিয়ন পরিষদের সামনে এই কার্যক্রম শুরু হয়েছে।

বাংলাদেশ ছাত্রলীগের ভূরুঙ্গামারী উপজেলা শাখার প্রচার সম্পাদক ও সভাপতি পাইকেরছড়া ইউনিয়ন ছাত্রলীগ জনাব মোঃ শিপন মোল্লাহ জানান অনলাইন রেজিস্ট্রেশন ছাড়া করোনা ভ্যাকসিন গ্রহণের সুযোগ নেই। তাই সাধারণ মানুষের সুবিধার্থে এই উদ্যোগ নেওয়া হয়েছে।

প্রতিদিন সকাল ১০ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত নাম নিবন্ধন করিয়ে দেওয়া হচ্ছে,হটলাইন নাম্বার চালু রেখে। টিকা গ্রহণে আগ্রহী ব্যক্তি তার জাতীয় পরিচয়পত্র নিয়ে গেলেই অনলাইনে নাম নিবন্ধন ও টিকাকার্ড প্রিন্ট করে দেওয়া হচ্ছে।

অনলাইন টিকা রেজিষ্ট্রেশন এর শুভ উদ্ভধোন করেন বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি জনাব রেজওয়ানুল হক চৌধুরী শোভন। তিনি বলেন আতঙ্কিত না হয়ে করোনা প্রতিরোধে সকলকে করোনা টিকা নেওয়ার আহ্বান জানান।তিনি আরো ও বলেন, আমরা লক্ষ্য করছি এ পর্যন্ত যারাই টিকা গ্রহণ করেছেন তারা বেশিরভাগই সচ্ছল ও প্রযুক্তি সম্পর্কে ধারণা রাখেন। কিন্তু প্রযুক্তির বাইরে থাকা মানুষদের এখনো স্বতঃস্ফূর্তভাবে টিকার আওতায় আনা সম্ভব হয়নি। আমাদের অফিসে যে কেউ এসে নিবন্ধন করে নিয়ে যেতে পারবে।

Leave a Reply

Your email address will not be published.