মঞ্জুর লিটন আগৈলঝাড়া,বরিশাল প্রতিনিধিঃ

বরিশালের আগৈলঝাড়া উপজেলার গৈলা ইউনিয়নের সেরাল গ্রামের মল্লিক বাড়িতে শুক্রবার রাতে করোনা উপসর্গ নিয়ে ছেলের মৃত্যুর খবর শুনে মায়ের মর্মান্তিক মৃত্যু হয়েছে।

জানা গেছে, দুলাল মল্লিকের প্রতিবন্ধি ছেলে মিজান মল্লিক (২৭) করোনা উপসর্গ নিয়ে আগৈলঝাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হলে চিকিৎসাধি অবস্থায় শুক্রবার রাত বারোটায় মারা যায়। প্রতিবন্ধী ছোলের লাশ বাড়িতে নেওয়া হলে ছেলের মৃত্যুর শোক সহ্য করতে না পেরে মা সুফিয়া বেগম (৫৫) রাত দুই টায় মারা যান। তিনিও করোনা উপসর্গ নিয়ে ভুগছিলেন।

মৃতদের স্বজন নান্না মল্লিক জানান, তাদের পরিবারের সবাই গত কয়েকদিন যাবত করোনায় আক্রান্ত হয়ে বরিশাল শেবাচিম হাসপাতালে করোনা ইউনিটে ভর্তি ছিলেন। কিন্তু প্রতিবন্ধি মিজান ও তার মা সুফিয়া বেগম জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে অসুস্থ্য অবস্থায় নিজ বাড়িতেই অবস্থান করছিলেন। গুরুতর অবস্থায় প্রতিবন্ধী মিজানকে আগৈলঝাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে শুক্রবার রাত বারোটায় মারা যায়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. হাফিজুর রহমান দিপু জানান, রাতে জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে স্বাস্থ্য কমপ্লেক্সে আসলে ওই রোগীর প্রেসার এবং অক্সিজেন কমে গেলে তাকে অক্সিজেন সরবরাহ করা হলেও তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান। আজ শনিবার বাদ যোহর সেরাল গ্রামের নিজ বাড়িতে মা ছেলেরর জানাজা নামাজ শেষে পারিবারিক গোরস্থানে দাফন সম্পন্ন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.