খাগড়াছড়ি প্রতিনিধি::

সারাদেশের ন্যায় খাগড়াছড়ি জেলার গুইমারা উপজেলায় করোনার টিকাদান কর্মসূচীর উদ্ধোধন করা হয়েছে। ৭ আগষ্ট শনিবার সকাল ৯ টায় গুইমারার ৩ টি ইউনিয়নে গুইমারা, হাফছড়ি ও সিন্দুকছড়ি একযোগে টিকাদান কার্যক্রম শুরু হয়। সকাল ৯টায় হাফছড়ি ইউনিয়নের জালিয়াপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে কর্মসূচীর উদ্বোধন করেন গুইমারা উপজেলা নির্বাহী অফিসার তুষার আহমেদ।

এ সময় উপস্থিত ছিলেন হাফছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান চাইথোয়াই চৌধুরী, কৃষি উপ-সহকারী কর্মকর্তা আবদুর রহিম মজুমদার, স্বাস্থ্য বিভাগের শ্যামল চাকমা প্রমূখ।

উল্লেখ্য যে, পূর্ব ঘোষণা অনুযায়ী গুইমারা উপজেলার ১নং গুইমারা ইউনিয়নের বাইল্যাছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়, ২নং হাফছড়ি ইউনিয়নের জালিয়াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ও ৩নং সিন্দুকছড়ি ইউনিয়নে সিন্দুকছড়ি উচ্চ বিদ্যালয়ে টিকাদান কেন্দ্র স্থাপন করা হয়েছে।

সরেজমিনে জালিয়াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে গিয়ে উৎসবের আমেজ লক্ষ্য করা গেছে। দূর থেকে মনে হচ্ছিল যেন নির্বাচনে লাইনে দাড়িয়ে ভোট দিচ্ছেন। আসলে টিকার জন্য লাইন ধরেছেন। জানতে চাইলে গুইমারা উপজেলা নির্বাহী অফিসার তুষার আহমেদ বলেন, টিকা গ্রহনে জনগণের স্বতঃস্ফূর্ত অংশগ্রহন ভালো দিক। গুইমারার সকল জনগন টিকার আওতায় চলে আসবে এমন প্রত্যাশা করছি। সরকারের টিকাদান কর্মসূচী অব্যাহত থাকবে বলেও আশা করেন তিনি। আজকে ৩টি ইউনিয়নে ১৮শ জনকে টিকাপ্রদান করা হবে বলে জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published.