মানিকগঞ্জ:

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিণী বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিবের ৯১তম জন্মবার্ষিকী রবিবার (৮ আগস্ট)।

মানিকগঞ্জ জেলা যুবলীগের উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিণী মহীয়সী নারী বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব এর ৯১ তম জন্মবার্ষকী  উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল এর আয়োজন করা হয়েছে।

আজ রোববার বিকেল ৪টার দিকে শহীদ রফিক সড়কের সংগঠনটির দলীয় কাযালয়ে জেলা যুবলীগের আহবায়ক ও পৌরসভার প্যনেল মেয়র আব্দুর রাজ্জাক রাজার সভাপতিত্বে ও জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক এবং জেলা পরিষদ সদস্য মাহবুবুর রহমান জনির সঞ্চালনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।মিলাদ মাহফিল শেষে উপস্থিত খাবার বিতরণ করা হয়।

এ সময় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও মানিকগঞ্জ পৌরসভার মেয়র মোঃ রমজান আলী, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ডায়বেটিক সমিতির সাধারণ সম্পাদক সুলতানুল আজম খান আপেল, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তায়েবুর রহমান টিপু, জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী নীনা রহমান, সাধারণ সম্পাদীকা লক্ষী রানী চ্যটার্জী।

এসময় জেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য এ্যাড. একে এম নুরুল হুদা রুবেল, ফিরোজ আলম খান, মনিরুল ইসলাম খান মনি, সৌমিত্র সরকার, সামিউল আলিম রনি, সুবল সাহা অন্যান্য নেত্রীবৃন্দ্র উপস্থিত ছিলেন।

উল্লেক্ষ্য, শেখ ফজিলাতুন্নেছা মুজিব (৮ আগস্ট ১৯৩০ – ১৫ আগস্ট ১৯৭৫) ছিলেন বাংলাদেশের প্রথম ফার্স্ট লেডি এবং প্রথম রাষ্ট্রপতি শেখ মুজিবুর রহমান এর স্ত্রী।

১৯৭৫ সালের ১৫ আগস্ট তাকে তার স্বামী, তিন পুত্র এবং দুই পুত্রবধূর সাথে হত্যা করা হয়।

Leave a Reply

Your email address will not be published.