মানিকগঞ্জ প্রতিনিধি:

সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের শহীদ সদস্যদের স্মরণে বিশেষ দোয়া, মিলাদ মাহফিল ও দুঃস্থদের মাঝে ত্রাণ বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

শহরের শহিদ রফিক সড়কে জেলা আওয়ামী লীগের দলীয় কাযালয়ে বেলা ১২টার দিকে জেলা কৃষকলীগের আয়োজনে এই দোয়া ও মিলাদ মাহফিল আয়োজন করা হয়।

মানিকগঞ্জ জেলা কৃষক লীগের আহবায়ক মোঃ সমাপ্ত হোসেন এর সভাপতিত্বে ও সদস্য সচিব প্রভাষক বুলবুল আহমেদ এর সঞ্চালনায় অনুষ্ঠানটি পরিচালিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও সাটুরিয়া উপজেলা চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা এ্যাড. আব্দুল মজিদ ফটো।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ডায়বেটিক সমিতির সাধারণ সম্পাদক আলহাজ্ব সুলতানুল আজম খান আপেল, জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী নীনা রহমান, মানিকগঞ্জ পৌরসভার ০৪ নং ওয়ার্ড কাউন্সিলর আরশেদ আলী বিশ্বাস, যুব মহিলালীগের নেত্রী শিরিন আক্তার মুক্তা।

এসময় আরো উপস্থিত ছিলেন জেলা কৃষকলীগের যুগ্ন আহবায়ক আব্দুর রাজ্জাক, সদস্য আবদুর রাজ্জাক, আল যুবায়ের, খন্দকার আরাফাত হোসেন সুইট, লিটন মিয়া, পৌর কৃষকলীগের সভাপতি মোঃ কামরুল হাসান শরিফ, সাধারণ সম্পাদক ইমন চৌধুরি রনি, সাংগঠনিক সম্পাদক এ কে এম তারিকুল ইসলাম শিশির, মোঃ রাজীব বিশ্বাস, যুগ্ম সাধারণ সম্পাদক আবদুল মজিদ তুহিন, সুমন মিয়া, সদর উপজেলা কৃষক লীগের আহ্বায়ক বিপুল শিকদার, সদস্য সচিব মনির হোসেন প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published.