মানিকগঞ্জ

মানিকগঞ্জের হরিরামপুরের কাঞ্চনপুর ইউনিয়নের কুশিয়ারচর এলাকা থেকে পাঁচ লিটার দেশি মদ ও মদ তৈরির ২০ লিটার উপকরণসহ ছাত্রলীগের এক নেতাকে আটক করেছে হরিরামপুর থানা-পুলিশ। আটক ছাত্রলীগ নেতার নাম আবুল বাশার গায়েন (২৪)। তিনি হরিরামপুর উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক।

আজ মঙ্গলবার বিকেলে হরিরামপুর থানার ওসি ওসি সৈয়দ মিজানুর ইসলামের নির্দেশে এস আই জালাল উদ্দীন, অতুল জোয়ারদার ও রুস্তম আলী ছাত্রলীগ নেতা বাশারকে আটক করে।

এস আই অতুল জোয়ারদার বলেন, আবুল বাশার গায়েন নামের এক যুবককে পাঁচ লিটার দেশি মদ এবং মদ তৈরির ২০ লিটার উপকরণসহ কাঞ্চনপুর ইউনিয়নের কুশিয়ারচর এলাকা থেকে আটক করা হয়েছে।

হরিরামপুর থানা ওসি সৈয়দ মিজানুর ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি উপজেলার কাঞ্চনপুর ইউনিয়নের কুশিয়ারচর এলাকায় দেশি মদ তৈরি করা হচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালাই। অভিযানে আবুল বাশার গায়েন নামের এক যুবক আটক হয়েছে। তাঁর বিরুদ্ধে মাদকের মামলা করার প্রস্তুতি চলছে।

এদিকে এ ঘটনায় ছাত্রলীগ থেকে সাংগঠনিক ব্যবস্থা নেওয়ার কথা জানিয়েছেন হরিরামপুর উপজেলা ছাত্রলীগ সভাপতি মো. লুৎফর রহমান ও সাধারণ সম্পাদক কামরুল হাসান ফিরোজ।

Leave a Reply

Your email address will not be published.