মানিকগঞ্জ:

শ্বশুরের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগে মাত্র সাড়ে ১৩ ঘণ্টার মাথায় অভিযুক্ত শ্বশুরকে গ্রেফতারসহ আদালতে চার্জশিট প্রদান করেছে জেলা পুলিশ মানিকগঞ্জ।

বুধবার সন্ধ্যার মধ্যে তদন্ত সম্পন্ন, আসামি গ্রেফতার, ঘটনাস্থল পরিদর্শন, সাক্ষীদের জিজ্ঞাসাবাদ শেষে আদালতে চার্জশিট প্রদান করা হয়েছে; যা ঘিওর থানার জন্য একটি মাইলফলক। উপজেলার সিংজুরী ইউনিয়নের জনৈক গৃহবধূ তার শ্বশুরের বিরুদ্ধে যৌন নিপীড়নের অভিযোগ দায়ের করলে ওই দিনই অভিযুক্তকে আটক করে ঘিওর থানা পুলিশ। বুধবার ঐ পুত্রবধু থানায় লিখিতভাবে তার শ্বশুরের বিরুদ্ধে যৌন নিপীড়নের অভিযোগ জানান।

ঘিওর থানার অফিসার ইনচার্জ রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব তাৎক্ষণিক পুলিশ সুপার মোহাম্মদ গোলাম আজাদ খান স্যারকে বিষয়টি অবগত করেন এবং নারী ও শিশু নির্যাতন দমন আইন-২০০০ (সংশোধনী-২০০৩) এর ১০ ধারায় মামলা রুজু করেন। পুলিশ সুপারের সরাসরি নির্দেশনায় শিবালয় সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার তানিয়া সুলতানা এর তত্ত্বাবধানে ওই দিনই আসামি মো. সাইদুলকে (৪৭) ঘিওর উপজেলার বীর সিংজুরী এলাকা থেকে আটক করা হয়, ঘটনাস্থল পরিদর্শন, সাক্ষীদের জিজ্ঞাসাবাদসহ তদন্ত ও ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সিদ্ধান্ত গ্রহণ করে নারী ও শিশু নির্যাতন দমন আইন-২০০০ (সংশোধনী-২০০৩) এর ১০ ধারায় আদালতে চার্জশিট দাখিল করা হয়।

ঘিওর থানায় এটিই দ্রুততম চার্জশিট। মামলা রুজু থেকে শুরু করে আসামি গ্রেফতার, ঘটনাস্থল পরিদর্শন, সাক্ষীদের জিজ্ঞাসাবাদসহ তদন্ত ও ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সিদ্ধান্ত গ্রহণ করে ঘিওর থানার অভিযোগপত্র নং-১১৪, ধারা-নারী ও শিশু নির্যাতন দমন আইন-২০০০ (সংশোধনী-২০০৩) এর ১০ ধারা আদালতে দাখিল করা হয়।

তথ্যঃ জেলা পুলিশ মানিকগঞ্জ

Leave a Reply

Your email address will not be published.