মঞ্জুর লিটন আগৈলঝাড়া ( বরিশাল )প্রতিনিধিঃ

বৃক্ষরোপণ ও মাস্ক বিতরণ কর্মসূচির মাধ্যমে শুভ উদ্বোধন হয়েছে অরাজনৈতিক ও সমাজ সেবা মূলক সংগঠন ” ইয়ং স্টার আগৈলঝাড়া”। ” চলবো মোরা একসাথে জয় করবো মানবতাকে” এই স্লোগানকে বাস্তবায়নের লক্ষ্যে আজ সকাল ৯ঃ৩০ মিনিটে আগৈলঝাড়ার স্বপ্নবাজ তরুণদের অরাজনৈতিক সমাজ সেবা মূলক সংগঠন “ইয়ং স্টার আগৈলঝাড়া” এর শুভ উদ্বোধন ঘোষণা করা হয়।

উদ্বোধন উপলক্ষে আগৈলঝাড়া থানার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও রাস্তার পাশে বৃক্ষরোপণ করা হয়। এবং একই সাথে কোভিড ১৯ করোনা ভাইরাস সংক্রমণ রোধে মাস্ক পরিধানের সচেতন করার লক্ষ্যে বিনামূল্যে মাস্ক বিতরণ করা হয়। যখন বাংলার যুব সমাজ অপরাধ করার প্রতিযোগিতায় নামতেছে এমন সময় আগৈলঝাড়ার তরুণদের এমন উদ্যোগে সর্ব সাধারণের মাঝে ব্যাপক সাড়া ফেলেছে।

আজকের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সরকারি শহীদ আব্দুর রব সেরনিয়াবাত ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ শহিদুল ইসলাম , গৈলা মডেল ইউনিয়ন পরিষদের সম্মানিত চেয়ারম্যান মোঃ শফিকুল ইসলাম টিটু তালুকদার , গৈলা মডেল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জহিরুল হক। আরো উপস্থিত ছিলেন “ইয়ং স্টার আগৈলঝাড়া” এর সম্মানিত আহ্বায়ক মোঃ খায়রুল বাসার বাপ্পি , সদস্য সচিব মোঃ লিমন ফকির, মোঃ নাসির উদ্দীন শাহ্ , মোঃ রাহাত হোসাইন, সাকিব খান, এইচ এম আবু ইউসুফ, মোঃজিসান,মোঃ সাজ্জাদ, ওমর আহমদ ফাইজুল্লাহ সহ ইয়ং স্টার আগৈলঝাড়ার সদস্যবৃন্দ।

উক্ত কর্মসূচি চলাকালে বক্তব্য রাখেন আহ্বায়ক খায়রুল বাসার বাপ্পি ,সদস্য সচিব মোঃ লিমন ফকির ও মোঃ নাসির উদ্দীন শাহ্। বক্তারা বলেন এখন যৌবন যার, যুদ্ধে যাবার সময় তার। হ্যা তরুনদের এখনই সময় ভালো কিছু করার, তাই আমাদের অরাজনৈতিক সমাজ সেবা মূলক প্লাটফর্ম এ আগৈলঝাড়ার সর্বস্তরের ছাত্র ও যুব সমাজকে স্বাগতম। এরপরে উপস্থিত সকল সদস্যদের ধন্যবাদ জানিয়ে কর্মসূচি সমাপ্ত ঘোষণা করেন।

Leave a Reply

Your email address will not be published.