মানিকগঞ্জ প্রতিনিধি ১৫ আগষ্ট

মানিকগঞ্জে জাতীয় পরিবিহণ শ্রমিক লীগ মানিকগঞ্জ জেলা শাখার আয়োজনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোকের মাস উপলক্ষ্যে তার পরিবারের সকল শহীদ সদস্যদের শ্রদ্ধাজ্ঞাপন ও আত্মার মাগফেরাত কামনায় দোয়া মাহফিল শেষে  পরিবহন শ্রমিকদের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয় ।

রোববার (১৫ আগষ্ট) দুপুর ১টার দিকে মিলাদ মাহফিল শেষে হেমায়েতপুর মানিকগঞ্জ আঞ্চলিক সড়কের বিভিন্ন স্থানে পরিবহন শ্রমিকদের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়।

জাতীয় পরিবহন শ্রমিক লীগের সভাপতি সোয়েব আহম্মেদ রাজা ও সাধারণ সম্পাদক আবুল হোসেন এর নেত্রীত্বে পরিবহন শ্রমিক লীগের শতাধিক নেতা কর্মীদের উপস্থিতিতে এই খাবার বিতরণ কাযক্রম পরিচালিত হয়।

এব্যাপারে জাতীয় পরিবহণ শ্রমিক লীগের জেলা সভাপতি সোয়েব আহম্মেদ রাজা বলেন, আজ ১৫ আগস্ট জাতীয় শোক দিবস। স্বাধীনতার স্থপতি, মুক্তিযুদ্ধের সর্বাধিনায়ক, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদত বার্ষিকী। জাতি-ধর্ম-বর্ণ নির্বিশেষে বাঙালি জাতি গভীর শ্রদ্ধার সঙ্গে দিবসটি পালন করছে।দিবসটিতে আমরা জাতীয় পরিবহণ শ্রমিক লীগের পক্ষ থেকে সড়কে চলাচলরত পরিবহন শ্রমিকদের মাঝে প্রায় এক হাজার পেকেট রান্না করা খাবার বিতরণ করেছি।

Leave a Reply

Your email address will not be published.