নিজস্ব প্রতিবেদক, মানিকগঞ্জ:-

মহান স্বাধীনতা যুদ্ধের স্থপতি ইতিহাসের রাখাল রাজা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহদাত বার্ষিকী ও ১৫ই আগস্টের কালরাত্রে বঙ্গবন্ধুর পরিবারের নিহত সকল শহিদ সদস্যদের আত্মার মাগফিরাত কামনায় দোয়া মাহফিল ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করে কর্ণেল মালেক মেডিকেল কলেজ ছাত্রলীগের নেতা কর্মীরা।

১৫ই আগস্ট রবিবার সকাল ১০ টার দিকে মানিকগঞ্জ সদর উপজেলার জয়রা এলাকায় অবস্থিত কর্ণেল মালেক মেডিকেল কলেজ ক্যম্পাসে ছাত্রলীগ নেতাকর্মীরা দোয়া মাহফিল শেষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে।

এসময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন কর্ণেল মালেক মেডিকেল কলেজ ছাত্রলীগ নেতা রাহাত,শুভ, সায়েম, সাব্বির, রোমেল, শাকিল, আরাফাত, রাফি প্রমূখ।

এ সময় কর্ণেল মালেক মেডিকেল কলেজ ছাত্রলীগ নেতা রাহাত মাহমুদ বলেন,, আজ ১৫ আগস্ট জাতীয় শোক দিবস।প্রথমেই জাতির পিতা ও সকল শহীদের রূহের মাগফিরাত কামনা করি। একজন ছাত্রলীগ কর্মী ও সচেতন নাগরিক হিসেবে এই শোকই আমাদের শক্তি। জাতির পিতা ও তার পরিবারের ত্যাগে পূর্ন জীবন থেকে আমাদের শিক্ষা নিয়ে দেশ ও জনগনের জন্য কাজ করতে হবে। তাহলেই বঙ্গবন্ধুর সোনার বাংলার স্বপ্ন বাস্তবায়িত হবে।

এ সময় কর্ণেল মালেক মেডিকেল কলেজ ছাত্রলীগ নেতা মাহফুজ উর রহমান শুভ চৌধুরী বলেন,, আজ জাতীয় শোক দিবস, এই দিনে বাংগালী জাতির পিতাকে সপরিবারে নৃসংসভাবে হত্যা করা হয়। জাতির পিতার সপ্নের সোনার বাংলা পিছিয়ে পড়ে। কিন্তু দেশরত্ন শেখ হাসিনার অবিচল নেতৃতে জাতি আজ উন্নয়নের মহা সড়কে অগ্রসর। কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ভাই ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য দাদার নির্দেশে শোক দিবস উপলক্ষে কর্ণেল মালেক মেডিকেল কলেজ ছাত্রলীগের সকল কার্যক্রম সুষ্ঠভাবে সম্পন্ন করেছে।

Leave a Reply

Your email address will not be published.