মানিকগঞ্জ প্রতিনিধি:

২০০৫ সালের ১৭ই আগস্ট দেশব্যাপী সংগঠিত সিরিজ বোমা হামলার প্রতিবাদে মানিকগঞ্জ জেলা যুবলীগের আয়োজনে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বেলা ১টার দিকে শহরের শহীদ রফিক সড়কে প্রেসক্লাবের সামনে কালো পতাকা সম্বলিত মানববন্ধনে সভাপতিত্ব করেন জেলা যুবলীগের আহবায়ক ও মানিকগঞ্জ পৌরসভার প্যনেল মেয়র আবদুর রাজ্জাক রাজা এবং অনুষ্ঠান সঞ্চালনা করেন জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক ও জেলা পরিষদের সদস্য মাহবুবুর রহমান জনি।

মানববন্ধনে উপস্থিত থেকে বক্তব্য রাখেন মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এ্যাড. গোলাম মহিউদ্দিন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা জজ কোর্ট এর বিজ্ঞ পিপি বীর মুক্তিযোদ্ধা এ্যাড. আব্দুস সালাম, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ডায়বেটিস সমিতির সাধারণ সম্পাদক আলহাজ্ব সুলতানুল আজম খান আপেল, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তায়েবুর রহমান টিপু।

এসময় জেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য ফিরোজ আলম খান, সদস্য মনিরুল ইসলাম খান মনি, সদস্য সৌমিত্র সরকার, সদস্য সামিউল আলীম রনি, পৌর যুবলীগের সভাপতি সানোয়ার হোসেন, সৌদি আরব জিনান জেলা যুবলীগের সাধারণ সম্পাদক রিয়াদুল ইসলাম রিয়াদ সহ পৌর যুবলীগ নেতা মোস্তাফিজুর রহমান বিপুল, মোঃ মশিউর রহমান, মোঃ হাশমত আলী, আমজাদ হোসেন, মাহমুদুল হক শুভ প্রমুখ উপস্থিত ছিলেন।

সভায় বক্তারা দাবি করেন ২০০৫ এর ১৭ই আগস্ট তৎকালীন বিএনপি-জামাত জোট সরকারের প্রতক্ষ মদদে দেশব্যাপী সিরিজ বোমা হামলা সংগঠিত হয়। দেশে যেন বোমা হামলাকারী এই অপশক্তিরা অাবার মাথা চারা দিয়ে উঠতে না পারে সেই লক্ষে যুবলীগের সর্বস্তরের নেতাকর্মীদের সজাগ থাকার আহবান জানান। সভায় বক্তারা সন্ত্রাসী জংঙ্গী গোষ্ঠীর প্রতি হুশিয়ারি উচ্চারণ করে বলে দেশে যদি কেউ আবার অস্থিতিশীল পরিস্থিতি তৈরি করার চেষ্টা করে তবে মানিকগঞ্জ জেলা যুবলীগ তার দাঁত ভাঙ্গা জবাব দিতে প্রস্তুত আছে।

Leave a Reply

Your email address will not be published.