জালিস মাহমুদ,পিরোজপুর প্রতিনিধিঃ

২০০৫ সালের ১৭ আগষ্ট দেশব্যাপী নিষিদ্ধ ঘোষিত জঙ্গি গোষ্ঠী জেএমবি কর্তৃক একযোগে সিরিজ বোমা হামলায় জড়িত মাস্টার মাইন্ডদের শাস্তির দাবীতে পিরোজপুরে মাববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

১৭ আগস্ট (মঙ্গলবার) সকালে পিরোজপুর জেলা শহরের টাউন ক্লাব সড়কে পিরোজপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

মানবন্ধনে বক্তব্য রাখেন পিরোজপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রাসেল পারভেজ রাজা, সহ-সভাপতি লুবনা আহমেদ, মোস্তাফিজুর রহমান সোহাগ, সৈয়দ এমরান আহমেদ,মৃনাল কান্তি দত্ত,সাধারণ সম্পাদক সুমন সিকদার,যুগ্ম সাধারণ সম্পাদক রাসেল শিকদার, আমিনুল ইসলাম,সাংগঠনিক সম্পাদক শুভদীপ শিকদার শুভ,আজমল হুদা নিঝুম,মান্নান সাইফুল,প্রচার সম্পাদক শওকত খান,দপ্তর সম্পাদক শাকিল শিকদার অপু,সমাজ কল্যাণ সম্পাদক অমিত বিশ্বাস, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোঃ জুবায়ের মিন, মহিলা বিষয়ক সম্পাদক এডভোকেট ইসমত আরা রিমু, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিষয়ক সম্পাদক মোঃ হাসিবুল ইসলাম হাসান,সদস্য মোঃ আতিকুল ইসলাম হিরা প্রমুখ।

মানববন্ধনে বক্তারা ২০০৫ সালের ১৭ আগষ্ট সারাদেশে ততকালীন সরকারের মদদপুষ্ট নিষিদ্ধ ঘোষিত জঙ্গি গোষ্ঠী জেএমবি কর্তৃক একযোগে সিরিজ বোমা হামলার ঘটনায় জাড়িত মাস্টার মাইন্ডদের শাস্তি ও তাদের রাজনীতি নিষিদ্ধের দাবী জানানো হয়। তারা আরও বলেন যে বাংলাদেশে যেনো এই নারকীয় তাণ্ডব লীলার পুনরাবৃত্তি না ঘটে সেই বিষয়ে সরকারকে ব্যবস্থা গ্রহণের জোর দাবি জানানো হয়।

Leave a Reply

Your email address will not be published.