রাম বসাক, শাহজাদপুর, সিরাজগঞ্জ

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সিরাজগঞ্জ পৌর এলাকার দুই মহল্লাবাসির মধ্যে দফায়-দফায় সংঘর্ষে সাজ্জাদ হোসেন (১৮) নামের এক যুবক ফলার আঘাতে নিহত হয়েছে। এতে উভয় পক্ষের অন্তত ৩০ জন আহত হয়েছে।
বুধবার (১৮ আগস্ট) দুপুরে দিয়ারধানগড়া ও সয়াগোবিন্দ মহল্লায় সংঘর্ষ চলাকালে এঘটনা ঘটে। নিহত সাজ্জাদ হোসেন পৌর এলাকার সয়াগোন্দি মসজিদ পাড়ার আবু সাঈদের ছেলে।


সিরাজগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) গোলাম মোস্তফা এতথ্য নিশ্চিত করে তিনি বলেন, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুপুরের দিকে সিরাজগঞ্জ পৌর এলাকার বড় বাজারে দিয়ারধানগড়া ও সয়াগোবিন্দ মহল্লাবাসির মধ্যে সংঘর্ষ বাধে। এ সময় উভয় পক্ষের ধাওয়া-পাল্টা ধাওয়া ও ইটপাটকেল নিক্ষেপে অন্তত ৩০ জন আহত হয়। পরে আহতদের সিরাজগঞ্জ বেগম ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালসহ বিভিন্ন বেসরকারি ক্লিনিকে চিকিৎসা দেয়া হয়। এঘটনায় পুলিশ বাদী হয়ে একটি মামলা দায়ের করেছে।

তিনি আরও বলেন, চিকিৎসাধী অবস্থায় দুপুরের দিকে সাজ্জাদ হোসেনের মৃত্যু হয়েছে। এঘটনায় মামলার প্রস্তুতি চলছে। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ওই মহল্লা দুটিতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল কর্তব্যরত চিকিৎসক ডা. রোকন উদ্দিন জানান, বুকের ডান পাশে ধারালো আস্ত্রের আঘাতে পৌনে ২ টার দিকে সাজ্জাদকে হাসপাতালে ভর্তি করে। পরে চিকিৎসাধীন অবস্থায় ২ টার দিকে সে মারা যায়।

Leave a Reply

Your email address will not be published.