জালিস মাহমুদ,পিরোজপুর প্রতিনিধিঃ পিরোজপুর জেলা হাসপাতাল ক্যাম্পাসে অবস্থিত চিকিৎসকদের সরকারি বাসভবনে এক নারী চিকিৎসককে মারপিট করে চুরির ঘটনায় পুলিশ ২ জনকে গ্রেফতার করেছে। তাদের কাছ থেকে ৫টি মোবাইল, ২ট হ্যাক্সো ব্লেড, ৩ হাজার টাকা, বিভিন্ন কোম্পানির ৪৬ সিম, ২৫টি মোবাইল চার্জার উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন খুলনা জেলার পশ্চিম টুটপাড়া গ্রামের আব্দুর রহমান পেয়াদার ছেলে আবু হানিফ (৩৫) ও বরগুনা জেলার আঙ্গারপাড়া গ্রামের মৃত আমির চৌকিদারের ছেলে আব্দুল করিম (২৫)।

১৯ আগস্ট (বৃহস্পতিবার) দুপুরে পিরোজপুর সদর থানায় এক সংবাদ সম্মেলনে বিষয়টি অবহিত করেন জেলা পুলিশ সুপার মোহাম্মদ সাইদুর রহমান।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার জানান, আমরা আবু হানিফকে ১৬ আগস্ট গ্রেফতারের পর তার দেওয়া তথ্য অনুযায়ী আব্দুল করিমকে পরদিনই গ্রেফতার করা হয়।

তিনি আরও বলেন,অভিযুক্তদের নামে ডাকাতি,খুন ও অস্ত্র মামলা সহ একাধিক মামলা রয়েছে। তদন্তের স্বার্থে রিমান্ডের জন্য তাদেরকে আদালতে প্রেরণ করা হবে।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) মোল্লা আজাদ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার খান্দার খাইরুল হাসান, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আ. জা. মো. মাসুদুজ্জামানসহ জেলার ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ায় কর্তব্যরত সাংবাদিকবৃন্দ।

উল্লেখ্য, গত ১১ আগস্ট ভোর রাতে পিরোজপুর সদর উপজেলা স্বাস্থ্য ও পরিকল্পনা কর্মকর্তার কার্যালয়ে কর্মরত মেডিকেল অফিসারের সরকারি বাসভবনের গ্রিল কেটে তাকে মারপিট করা হয়েছিল ও ০২ টি মোবাইল, নগদ ৫২,০০০ টাকা চুরি করা হয়েছিল। পরদিন (১২ আগস্ট) পিরোজপুর সদর থানায় এই বিষয়ে একটি মামলা দায়ের করা হয়েছিল।

Leave a Reply

Your email address will not be published.