আরিফুল ইসলাম জয়, কুড়িগ্রাম ভুরুঙ্গামারী প্রতিনিধিঃ

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে মাদক বিরোধী অভিযানে বিপুল পরিমান মাদকসহ ৩ জনকে আটক করেছে পুলিশ। আটককৃতদের বিরুদ্ধে মাদক দ্রব‍্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলা দিয়ে শনিবার সকালে কুড়িগ্রাম জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সংশ্লিষ্ট সূত্রে জানাগেছে, গত ২০ আগস্ট (শুক্রবার) সন্ধ্যায় ভূরুঙ্গামারী থানা পুলিশের একটি দল গোপন সংবাদের ভীত্তিতে উপজেলার চরভুরুঙ্গামারী ইউনিয়নের বানিয়াটারী গ্রামে অভিযান চালিয়ে চিহ্নিত মাদক ব্যবসায়ী আব্দুল হামিদ (৪০)কে তার বসত বাড়ি থেকে ৫ বোতল ফেন্সীডিল, ৯ বোতল স্কাফ ও ৩০০ পিছ ইয়াবাসহ আটক করে।

আটক আব্দুল হামিদ নাগেশ্বরী উপজেলার রামখানা ইউনিয়নের নাখারগঞ্জ গ্রামের মৃত দিদার হোসেনের ছেলে। তার বিরুদ্ধে মাদক দ্রব‍্য নিয়ন্ত্রণ আইনে মামলা দেয়া হয়েছে। মামলা নং ৮।

শুক্রবার সন্ধ‍্যায় পুলিশের অপর এক অভিযানে সামিউল ইসলাম (২৫) ওরফে সানি ব্যাপারী ও আরিফুল ইসলাম(২৫) নামের দুই যুবককে চর ভূরুঙ্গামারী ইউনিয়নের আরাজী পাইক ডাঙ্গা গ্রামের জৈনিক রহমতুল্লাহ এর বসতবাড়ীর সামনে পাকা রাস্তা থেকে আটক করা হয়েছে। তাদের নিকট থেকে ১ দশমিক ৭ গ্রাম হিরোইন ও ২ পিছ ইয়াবা উদ্ধার করা হয়। উভয়ের বাড়ী উপজেলা সদর ইউনিয়নের দেওয়ানের খামার গ্রামে। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। মামলা নং ৭

ভুরুঙ্গামারী থানার ওসি(চলতি দায়িত্ব ) জাহিদুল ইসলাম ঘটনার সত‍্যতা নিশ্চিত করে জানান, আটককৃতদের বিরুদ্ধে মামলা রুজু করে কুড়িগ্রাম জেল হাজতে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.