মানিকগঞ্জ প্রতিনিধি

মানিকগঞ্জের সিংগাইরে ইজিবাইক চালক শরিফ হোসেন (২৫) হত্যায় জড়িত চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। আজ দুপুরে তাদের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন- উপজেলার আজিমপুর (মধ্য পাড়া) গ্রামের মৃত ইমান ফকিরের ছেলে মোঃ বাতেন ফকির (২৬), পূর্ব ভাকুম গ্রামের মৃত কোহিনুর বিশ্বাসের ছেলে ছমেদ বিশ্বাস (২৬), আজিমপুর (দক্ষিণ পাড়া) গ্রামের মৃত সাহেব আলী মীর ওরফে সাক্কুর ছেলে মোঃ মিজানুর রহমান (৪০) ও আজিমপুর গ্রামের বরকত আলীর মেয়ে নাসরিন (৩৫)।

এ বিষয়ে সিংগাইর থানার পরিদর্শক (তদন্ত) মোঃ আবু হানিফ জানান, গত শনিবার (২১ আগষ্ট) সকালে শরিফ হোসেন ভাড়ায় চালিত ইজিবাইক নিয়ে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হন। নিখোঁজের পর অনেক খোঁজেও তার সন্ধান না পাওয়ায় ২২ আগস্ট বিষয়টি থানা পুলিশকে জানায় স্বজনরা।

তিনি আরো জানান, শরিফ হোসেন নিখোঁজের বিষয়টি জানার পর সন্ধানে নামে পুলিশ। মঙ্গলবার (২৪ আগষ্ট) সকালে স্থানীয়রা খবর দিলে মানিকগঞ্জ-হেমায়েতপুর আঞ্চলিক মহাসড়ক সংলগ্ন হানিফ কোম্পানীর খালি ভিটার উত্তর পাশ থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। শরিফকে গলায় লুঙ্গি পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করে তার ভাড়ায় চালিত আনুমানিক ৮০ হাজার টাকা মূল্যের ইজি বাইকটি ছিনতাই করে নিয়ে যায় তারা।

সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সফিকুল ইসলাম মোল্যা বলেন, তথ্য প্রযুক্তি ব্যবহার ও গুপ্তচরের মাধ্যমে ঘটনার সাথে জড়িত প্রকৃত অপরাধীদের গ্রেফতারের জন্য ঘটনাস্থলের আশপাশের এলাকায় আমাদের একাধিক অভিযানিক টিম কাজ করে। কাল রাত ১২টা থেকে আজ সকাল ৬টা পর্যন্ত এই হত্যা কান্ডের সাথে জড়িত চারজনকে গ্রেফতার করা হয়। দুপুরে তাদের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.