রাম বসাক, শাহজাদপুর, সিরাজগঞ্জ

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় রেলওয়ে স্টেশনে ট্রেনের উদ্দেশ্যে থেকে বসে থাকা এক গৃহবধুকে কৌশলে তুলে নিয়ে গিয়ে গণধর্ষণ করেছে দূর্বৃত্তরা।


মঙ্গলবার (২৪ আগষ্ট) বিকেলে উল্লাপাড়া থানায় নির্যাতিতা ওই গৃহবধুর স্বামী বাদী হয়ে অজ্ঞাত ১০/১২ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন।


উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক কুমার দাস মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে জানান, ইতিমধ্যে এ ঘটনার তদন্ত শুরু হয়েছে। শীঘ্রই আসামীদের সনাক্ত ও গ্রেফতার করা হবে।
মামলায় বাদী অভিযোগ করেন, রোববার (২২ আগষ্ট) বিকেলে তিনি তার স্ত্রীকে নিয়ে শ্বশুরবাড়ি যাবার উদ্দেশ্যে বাড়ি থেকে লোকাল ট্রেন ধরতে ভ্যানযোগে সলপ রেলওয়ে স্টেশনে যান। স্টেশনে পৌঁছার পর তার স্ত্রীকে প্লাটফর্মের পাশে একটি চায়ের স্টলে বসিয়ে রেখে তিনি ভ্যানের ভাড়া পরিশোধের জন্য টাকা ভাঙাতে পাশের বাজারে আসেন।


কিছুক্ষণ পর ফিরে এসে তিনি তার স্ত্রীকে চায়ের স্টলে দেখতে পাননি এবং চায়ের স্টলটি বন্ধ ছিল। এরপর তিনি রাতভর স্ত্রীকে খোঁজাখুজি করেও সন্ধান পাননি। সোমবার (২৩ আগষ্ট) সকালে ওই রেলওয়ে স্টেশন থেকে প্রায় আধ কিলোমিটার দূরে বেতকান্দি গ্রামের একটি আমবাগানের মধ্যে অসুস্থ্য অবস্থায় তার স্ত্রীকে পড়ে থাকতে দেখে স্থানীয়রা খবর দেয়।


খবর পেয়ে উল্লাপাড়া পুলিশের সহায়তায় স্ত্রীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। স্ত্রী সুস্থ হওয়ার পর তিনি জানতে পারেন কিছু লোক তাকে কৌশলে অজ্ঞান করে স্টেশন থেকে তুলে নিয়ে উক্ত আমবাগানে রাতভর পালাক্রমে ধর্ষন করে।


সিরাজগঞ্জের সহকারী পুলিশ (উল্লাপাড়া সার্কেল) সুপার মাহফুজ হোসেন ঘটনাস্থল থেকে ফিরে সংবাদকর্মীদের জানান, প্রাথমিক তদন্তে ঘটনা সত্য বলে তার কাছে মনে হয়েছে। পুলিশ এই ঘটনার সঙ্গে জড়িত ব্যক্তিদের গ্রেপ্তার করতে জোর তৎপরতা শুরু করেছে।

Leave a Reply

Your email address will not be published.