কালুখালী রাজবাড়ী প্রতিনিধি:“বেশি বেশি মাছ চাষ করি, বেকারত্ব দূর করি”-প্রতিপাদ্য বিষয় নিয়ে রাজবাড়ীর কালুখালীতে জাতীয় মৎস্য সপ্তাহ (২৮ আগস্ট-৩ সেপ্টেম্বর) উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছেউপজেলা প্রশাসন ও উপজেলা মৎস্য দপ্তরের আয়োজনে শনিবার (২৮ আগস্ট) সকাল ১০টায় উপজেলা পরিষদের হল রুমে উপজেলা মৎস্য কর্মকর্তা খোন্দকার আবুবকর সিদ্দিক এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন-উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) মোঃ ইসমাইল হোসেন।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, দেশের অর্থনীতিতে মাছের ব্যপক ভূমিকা রয়েছে। বর্তমান দেশের ৬০ শতাংশ আমিষের চাহিদা পূরণ হয় এই খাত থেকে। লোকাল পর্যায়ে সঠিকভাবে মাছ চাষ করে বেকার যুবকদের আত্মকর্ম সংস্থানের সৃষ্টি হচ্ছে। এছাড়াও তিনি বলেন কারেন্ট জাল, চায়না দুয়ারি এসব দিয়ে মাছ ধরা থেকে বিরত থাকতে হবে। এছাড়াও ৭দিন ব্যাপী কর্মসূচী সম্পর্কে আলোচনা করেন।

অনুষ্ঠানে সহকারী মৎস্য কর্মকর্তা শাহরিয়ার জামান, সাবুর সঞ্চলানায় অন্যান্যের মধ্যে কালুখালী প্রেসক্লাবের সভাপতি মুহাম্মদ ফজলুল হক, সাধারণ সম্পাদক মোখলেছুর রহমান, সাংগঠনিক সম্পাদক রাকিবুল ইসলাম এছাড়াও সাংবাদিক শহিদুল ইসলাম, শাকিল আদনান, হাসমত মোল্লা, রুবেলুর রহমান সহ অন্যান্য সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.