ফেরদৌস আহমেদ,মানিকগঞ্জ

মানিকগঞ্জ জেলার মানিকগঞ্জ সদর উপজেলাধীন পুটাইল ইউনিয়ন । পুটাইল ইউনিয়ন পরিষদে রয়েছে একাধিক চেয়ারম্যান প্রার্থী তারমধ্যে মহিদুর রহমান মহিদ চেয়ারম্যান প্রার্থী হিসেবে ইতিমধ্যেই নির্বাচন করার জন্য ঘোষণা দেন । তিনি দীর্ঘদিন যাবৎ পুটাইল ইউনিয়নে মানুষের বিপদে আপদে পাশে থেকে সুনামের সাথে কাজ করে যাচ্ছে ।

  • পুটাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী মহিদুর রহমান মহিদ

তিনি জানান, আমি বঙ্গবন্ধুর আদর্শকে বুকে নিয়ে মানুষের সেবা করে যাচ্ছি ।বাংলাদেশ আওয়ামী লীগ থেকে যদি আমাকে নৌকা প্রতীক মনোনয়ন দেওয়া হয় আমি আমার জনপ্রিয়তা ও ভালোবাসা দিয়ে জনগণের কাছ থেকে শতভাগ ভোট নিশ্চিত করে বিজয় লাভ করতে পারবো এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্ন বাস্তবায়নের লক্ষ্যে ও মানিকগঞ্জ -২ আসনের সংসদ সদস্য মমতাজ বেগম এর উন্নয়নের আদর্শকে বুকে নিয়ে সারা জীবন আওয়ামী লীগের জন্য কাজ করে যাব এবং একজন সেবক হয়ে মানুষের মাঝে বেঁচে থাকব । 

তিনি আরো জানান , আমি নির্বাচিত হলে পুটাইল ইউনিয়নে মাদক নিয়ে জিরো টলারেন্স ঘোষণা করব এবং যুবসমাজ যাতে মাদক থেকে দূরে থাকে সেইজন্য খেলাধুলা ও বিভিন্ন রকম কার্যক্রম করবো

  • এ ব্যাপারে পুটাইল ইউনিয়নের সাধারণ কিছু জনগণ জানান, মহিদুর রহমান মহিদ লোক হিসেবে ভালো। তাকে আগামী দিনে যদি বাংলাদেশ আওয়ামী লীগ থেকে মনোনয়ন দেওয়া হয় তবে সে বিজয় লাভ করে পুটাইল ইউনিয়ন বাসীর পাশে থাকবে ।

তবে মনোনয়নের ব্যাপারে মহিদুর রহমান মহিদ আরও জানান , আমি আশাবাদী দল আমাকে মনোনয়ন দিবে । তার কারণ আমি দীর্ঘদিন যাবৎ মানুষের পাশে কাজ করে আসছি এবং আমি পুটাইল ইউনিয়নের চেয়ারম্যান হয়ে ইউনিয়ন বাসীর একজন সেবক হিসেবে তাদের পাশে থাকতে পারবো ।

আপনার মতামত লিখুন